jamdani

চিনে চমৎকার

সোশ্যাল মিডিয়ায় কখন যে কী হিট হয়, তা জানা মুশকিল। সেই মতো ট্রেন্ডে থাকার জন্য মানুষও অদ্ভুত সব কাজ করে থাকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা তুলে ধরে রাতারাতি তারকা হয়ে যাওয়ার ঘটনাও নতুন নয়। কখনও ছবি, তো কখনও ভিডিও, রাজত্ব করে বেড়ায় বিভিন্ন সোশ্যাল নেটোয়ার্কিং সাইট জুড়ে।

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, উলের বদলে নুডলস দিয়ে সোয়েটার বুনছেন এক মহিলা। বাটিতে রাখা রামেন থেকে নুডলস তুলে দ্রুত হাতে সোয়েটার বুনছেন তিনি। আপনি নিশ্চয়ই বহুবার নুডুলস  খেয়েছেন, তবে কখনও কি ভেবেছেন যে নুডুলস থেকেও সোয়েটার তৈরি হতে পারে? দুটি চপ-স্টিকের সাহায্যে নুডলসের সোয়েটার তৈরির সেই ভিডিও এখন ভাইরাল।

নেটাগরিকরা মহিলার এই দক্ষতা দেখে অবাক হওয়ার পাশাপাশি প্রশংসাও করছেন। যদিও অনেকেই আবার মন্তব্য করেছেন যে, খাওয়া-দাওয়া নিয়ে এমন রসিকতা করা উচিত নয়। এছাড়াও ভিডিওটি দেখে অনেকে প্রশ্ন তুলেছেন, কীভাবে এই ভাবনা মাথায় এল? কেউ ভাবেনি যে নুডলস থেকেও সোয়েটার বোনা সম্ভব। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছিল এ’মাসের মাঝামাঝি, যা এখনও পর্যন্ত প্রায় ৭০ লাখেরও বেশি মানুষ দেখেছেন।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes