jamdani

বেনারসির চিরাচরিত ভাবনাকে ভাঙার দুঃসাহসীকতায় দুই অদ্বিতীয়া

আপনার বিয়ের বেনারসিটি শেষ কবে পরেছেন মনে আছে? মনে নেই, তাই তো? কারণ বেনারসি কেনার পর খুব বেশি হলে ৫-৬ বার পরে, তার স্থায়ী জায়গা হয় আলমারিতেই। এর একমাত্র কারণ হল বেনারসি ভীষণ হেভি এবং গর্জিয়াস একটি শাড়ি। তাই নিজের বিয়ে বা পারিবারিক বিয়ের অনুষ্ঠান ব্যাতীত অন্য কোনও অনুষ্ঠানে পরা যায় না এই শাড়ি। কি, ঠিক বললাম তো? তবে জানেন, বেনারসির এই চিরাচরিত কনসেপ্টটাই ভেঙে ফেলেছেন দুই অদ্বিতীয়া। তবে কোনও চিরাচরিত কনসেপ্ট ভাঙা মুখের কথা নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে সাধারণ মানুষের ভাবনা এবং ঐতিহ্য। কিন্তু কেয়া শেঠ ও তাঁর কন্যা মিষ্টি শেঠ নিজেদের কঠোর পরিশ্রম এবং বুদ্ধিদীপ্ততায় সেই অসাধ্য সাধনের সাহস দেখিয়েছেন এমনই সুন্দর, বৈচিত্র্যেভরা তাদের ভাবনার বহিঃপ্রকাশ যে সকলের চোখ আটকাতে বাধ্য।

বেনারসি মানেই শুধু বিয়ের অনুষ্ঠান নয়

বেনারসি শুনলেই মনের আঙিনায় ভেসে ওঠে বিয়ের মণ্ডপে উজ্জ্বল, লাল টুকটুকে শাড়ি পরা কোনও এক কনের প্রতিচ্ছবি। বেনারসি শাড়ি যেন বিয়ের একপ্রকার উইনিফর্ম!  বিয়েবাড়ি ছাড়া অন্য কোনও অনুষ্ঠানে এর ঠাই নেই! তবে সময়ের সঙ্গে বদলেছে ফ্যাশন সেগমেন্টও। শুধুমাত্র বিয়েবাড়িতেই বন্দি নেই বেনারসি। তার কদর বেড়েছে অন্যান্য সামাজিক অনুষ্ঠানেও। এই নতুন ট্রেন্ডকে সকলের জন্য তুলে ধরেছেন কেয়া শেঠ ও মিষ্টি শেঠ। তারা আগেকার অপেক্ষাকৃত ভারী বেনারসির বদলে এনেছেন ঝলমলে, সুন্দর লাইটওয়েট বেনারসির সম্ভার। তাই বেনারসি পরুন অন্নপ্রাশন, রিসেপশন, অফিস মিটিং, পার্টি, স্কুলের অনুষ্ঠান, পুজোর অঞ্জলি  সর্বত্র। সিল্ক, কাতান, খাদি, তসর, টিস্যু ইত্যাদি নানা ফেব্রিকের বেনারসি নিয়ে সকলকে স্বাগত জানাচ্ছে কেয়া শেঠ এক্সক্লুসিভ মল। কী নেই সেখান, রয়েছে ৬০ ধরণের বেনারসি! এক-একটি শাড়ির নকশায় রয়েছে একাধিক রঙের অপশন। বেনারসি নিয়ে কেয়া শেঠ শুধু ভাবেননি, বলা চলে ইতিহাস গড়েছেন তাঁরাবেনারসি সিল্কের মধ্যে ম্যাট জরির সূক্ষ্ম কাজ তাঁরাই প্রথম এনেছেন।

https://keyasethexclusive.com/

তবে শুধু শাড়িতেই নয় কুর্তা, জ্যাকেট, ব্লেজার, স্কার্ট, লেহেঙ্গা, লং কোট, গাউন, জাম্পস্যুট ইত্যাদি ট্র্যাডিশনাল, ওয়েস্টার্ন এবং ইন্দো-ওয়েস্টার্ন ফ্যাশনেও বেনারসির সম্ভার রয়েছে কেয়া শেঠ এক্সক্লুসিভ-এ। আর যেহেতু সকলের জন্যেই এই বিশেষ মল, তাই কেয়া শেঠ এক্সক্লুসিভে বেনারসি শুরু মাত্র ২,৫০০ টাকা থেকে। বিয়ের কেনাকাটার জন্য রয়েছে ৭টি ওয়েডিং প্যাকেজও। সেই প্যাকেজে শুধুমাত্র কনে বা বরের জন্য নয়, তাদের পরিবারের অন্যান্য সদস্যদের পোশাকও অন্তর্ভুক্ত। প্যাকেজগুলি হল – ৪৯৯৯ টাকা থেকে শুরু করে ৯৯৯৯ টাকা, ১৫,৯৯৯ টাকা, ২৪,৯৯৯ টাকা, ৪৯,৯৯৯ টাকা, ৭৪,৯৯৯ টাকা ও ৯৯,৯৯৯ টাকার। চাইলে আপনিও ঘুরে আসতে পারেন ‘কেয়া শেঠ এক্সক্লুসিভ’-এর কালীঘাট শাখা থেকে। দেখতে পারেন নানা ধরণের বেনারসির কালেকশন।

যোগাযোগঃ ০৩৩ ৪০৬৫৫০৬০

 

 

 

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes