jamdani

মনকাড়া স্টাইলে র‍্যাপিং করুন আপনার উপহার

বিয়ের এই মরসুমে একাধিক নেমন্তন্ন পেয়েছেন এমন অনেকেই আছেন। আর তাই প্রত্যেকবার নেমতন্ন কার্ড হাতে আসলে একটাই চিন্তা। কি এমন উপহার দেবেন যাতে আপনার প্রিয় মানুষটি খুশি হবেন। তবে এটা কখনও খেয়াল করে দেখেছেন কি, উপহার যাই হোক না কেনো, সেটার র‍্যাপ যেন হয় মনকাড়া। নইলে উপহারের আমেজটা কোথায় যেন ফিকে হয়ে যায়।
তাহলে আসুন আজ জেনে নেওয়া যাক কি কৌশলে র‍্যাপ করলে আপনার উপহার হয়ে উঠতে পারে নজরকাড়া। সঙ্গে এই ভিন্ন ধরনের মোড়ক পরিচয় দেবে আপনার রুচি ও সৃজনশীল মনোভাবের।

হাতে তৈরি পাটের বাক্স বা জুট বক্স:
বাজার থেকে কেনা লক্ষ টাকার উপহারের তুলনায় আপনার হাতের তৈরি অত্যন্ত সাধারন কিছুও আপনার প্রিয়জনের মন ছুঁয়ে যেতে পারে। তাই নিজের হাতে বানান জুট বক্স। আর এই বক্সে উপহার দিতে পারেন সেনটেড ক্যান্ডেল বা কোন অ্যারোমাটিক অয়েল। ছোটখাটো জুয়েলারি রাখার জন্যও এই বক্সগুলো খুবই উপযোগী।

ভেলভেট বটুয়া:
উপহারের মোড়ক হিসাবে ভেলভেটের বটুয়া বেশ জনপ্রিয়। আকারে ছোট হলেও এই বটুয়াগুলো দেখতে আকর্ষণীয় হয়। চাইলে আপনার পছন্দমতো ফিতে, পুঁতি বা চুমকি দিয়েও সাজিয়ে নিতে পারেন। আর এতে উপহার দিতে পারেন যে কোন ছোট জিনিস যেমন- সোনার কানের দুল, গোল্ড কয়েন বা সুগন্ধি আতর ।

রঙিন কাপড়:
রেশম বা মসলিনের কাপড় বা ওড়না দিয়েও মুরতে পারেন আপনার উপহার। সঙ্গে ব্যবহার করুন রঙিন পুঁতি বা পাথর। সাধারণত শাড়ি, বই, বা ফটো ফ্রেম উপহারের ক্ষেত্রে এই ধরণের মোড়ক হতে পারে আদর্শ পছন্দ।

বিভিন্ন রঙের বেতের ব্যাগ:
বিশেষ দিনের উপহারের মোড়ক হিসাবে বেছে নিতে পারেন বেতের ব্যাগ। এতে উপহার দিতে পারেন দেওয়ালঘড়ি বা হাত ঘড়ি, মেকআপ কিট অথবা চকোলেট। এই ধরনের ব্যাগ বাজারে সহজলভ্য।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes