jamdani

হলই বা এক-দু’বার ব্যর্থ, আবার চেষ্টা করতে ক্ষতি কী!

বিচ্ছেদের ব্যবচ্ছেদ করতে আমরা বসিনি। সেটা আমাদের করার কথাও নয়া। কিন্তু নিন্দুকেরা বলে না, যার একবারে হয় না তার বারবারেও হয় না! এটা অনেকটা সেরকমই। আগেরবার যা-ই ঘটে থাকুক এরা কিন্তু ‘ট্রাই, ট্রাই অ্যান্ড এগেইন’-এর পথেই হেঁটেছেন। কেউ তো আবার হ্যাটট্রিকও করে ফেলেছেন! বলিউড হোক বা হলিউড, একাধিকবার বিবাহ করেছেন বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। এই তালিকায় রয়েছেন আমির খান, সঞ্জয় দত্ত, করণ সিং গ্রোভার, শ্বেতা তিওয়ারি, অ্যাঞ্জেলিনা জোলি সহ আরও অনেকে।

বর্তমানে বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার সুখী দম্পতি। তবে করণের এটা তৃতীয় বিয়ে। এর আগে তিনি জেনিফার উইঙ্গেট এবং শ্রদ্ধা নিগমের সঙ্গে বিবাহ করেছিলেন, তবে অকালেই বিবাহ বিচ্ছেদ হয়।  

বলিউডের খুঁতখুঁতে অভিনেতা আমির খান দু’বার বিয়ে করেন। তবে একটা সম্পর্কও বর্তমানে টিকে নেই। তার প্রথম স্ত্রী ছিলেন রীনা দত্ত। পরবর্তীকালে পরিচালক কিরণ রাও-এর সঙ্গে বিবাহ হলেও সেই সম্পর্ক এখন অতীত।

সঞ্জয় দত্তের সাবলীল রোমান্টিক জীবন তার বায়োপিক সঞ্জুতে ছিল রসিকতার বিষয়। তিনি একধিকবার বিবাহিত সম্পর্কে জড়িয়েছেন। প্রথম দুটি না টিকলেও তৃতীয় স্ত্রী মান্যতা দত্তর সঙ্গে শোনা যায় ভালোই আছেন তিনি। তার প্রাক্তন স্ত্রীরা হলেন, রিচা শর্মা এবং রিয়া পিল্লাই

হিন্দি ধারাবাহিক থেকে বলিউড, শ্বেতা তিওয়ারি একজন চেনা মুখ। শ্বেতা দু’বার বিবাহ করলেও একটাও বিয়ে টিকে নেই বর্তমানে। প্রথমে রাজা চৌধুরীর ও পরে অভিনব কোহলির সঙ্গে বিয়ে করেন তিনিতার অভযোগ ছিল, দুই স্বামীর কাছেই নির্যাতিত হয়েছেন, তাই সম্পর্কের ইতি টেনে বেরিয়ে এসেছেন। তবে উভয় পক্ষেরই একটি করে সন্তান রয়েছে।

জনপ্রিয় অভিনেতা কমল হাসান দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার দুটি মেয়ে রয়েছে- শ্রুতি এবং অক্ষরা। তার প্রাক্তন স্ত্রীরা হলেন বাণী গণপতি এবং সারিকা

কবির বেদি আরও উচ্চস্তরের! বিয়ে করেন চারবার। তার প্রাক্তন স্ত্রীরা হলেন প্রতিমা বেদী, সুসান হামফ্রেস এবং নিকি বেদি। ২০১৬ সালে তিনি বিয়ে করেন পারভীন দুসাঞ্জের সঙ্গে। বর্তমানে তার সঙ্গেই সংসার করছেন।

এবার আসা যাক হলিউড প্রসঙ্গে। আর হলিউড বললেই প্রথমে আসে বিখ্যাত অভিনেতা টম ক্রুজের নাম। বহুবার সম্পর্কে জড়িয়েছেন তিনি। বিয়ে করেন তিনবার। তার প্রাক্তন স্ত্রীরা হলেন মিমি রজার্স, নিকোল কিডম্যান এবং কেটি হোমস।  

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি তিনবার বিয়ে করেছেন। তার প্রাক্তন স্বামীরা হলেন জনি লি মিলার, বিলি বব থর্নটন এবং ব্র্যাড পিট।  

মডেল এবং সোশ্যালাইট টিভি তারকা কিম কার্দাশিয়ান জনপ্রিয় একটি মুখ। তিনি বিয়ে করেছেন তিনবার। তবে বর্তমানে একটাও টিকে নেই। তার প্রাক্তনরা হলেন – ডেমন থমাস, ক্রিস হামফ্রিজ এবং ক্যানিয়ে ওয়েস্ট।  

পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান খ্যাত অভিনেতা জনি ডেপ দুবার বিবাহ সম্পর্কে আবদ্ধ হন। সম্প্রতি, অ্যাম্বার হার্ডের সঙ্গে তার তিক্ত বিবাহবিচ্ছেদের মামলা বেশ কিছুদিন চর্চায় ছিল। অ্যাম্বারের আগে তিনি লরি অ্যান অ্যালিসনকে বিয়ে করেছিলেন।

তাই এদের মন্ত্র হলামই বা এক-দু’বার ব্যর্থ, না হয় হোঁচটই খেলাম। তবু আবার চেষ্টা করতে ক্ষতি কী!

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes