jamdani

১৭ বছর আগের সম্পর্ক ভোলেননি স্মৃতি

কেন্দ্রীয় মন্ত্রী তাতে কী! প্রাক্তন সহকর্মীকে কি ভোলা যায়! ভলেননিও তিনি। স্মৃতি ইরানীর কথাই বলছি। ‘কিউ কী সাস ভি কভি বহু থি’-এর সহ-অভিনেত্রী মৌনি রায়কে বিয়ের শুভেচ্ছা নজর কাড়ল। স্মৃতির মা-ও বাঙালি, মন্ত্রী নিজেও বাংলায় অনেকটাই সাবলীল, আর যাকে শুভেচ্ছে পাঠালেন, সেই মৌনিও তো বাঙালি। কোথাও তো একটা অন্য আবেগ থাকবেই!

সম্প্রতি বিয়ে সেরেছেন অভিনেত্রী মৌনি রায়। পেশায় দুবাই ভিত্তিক ব্যাংকের মহাজন সুরাজ নাম্বিয়ার-এর সঙ্গে গোয়ায় সম্পন্ন হল বিয়ে। তারকাদের শুভেচ্ছা বার্তা থেকে বাদ গেল না একাধারে মন্ত্রী এবং অভিনেত্রী স্মৃতি ইরানীর শুভেচ্ছাও।

বর্তমানে কেন্দ্রীয় মন্ত্রীর পদে থাকলেও স্মৃতি ইরানীর প্রাথমিক পরিচয় কিন্তু অভিনেত্রী হিসেবেই। আর সেই সূত্রেই তাঁর আলাপ মৌনির সঙ্গে। তাঁরা একে অপরকে চেনেন প্রায় ১৭ বছর ধরে।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্মৃতি ইরানী মৌনির বিয়ের দুটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন – “এই মেয়েটি আমার জীবনে আসে ১৭ বছর আগে। সে তখন একজন আনকোরা। কিন্তু তার প্রজ্ঞা এমন ছিল যে জীবনের চলার পথে অনেক ভালোবাসা ও আনন্দ নিয়ে এসেছে, সকলকে অনুপ্রাণিত করেছে, যারা তাকে একজন বন্ধু, পরিবার হিসাবে পেয়ে ভাগ্যবান। আজ সে একটা নতুন পথ চলা শুরু করছে। ভগবান তাকে সুখ, সমৃদ্ধি এবং সুস্বাস্থ্যের আশীর্বাদ করুক। পাত্রের জন্য… তুমি একজন ভাগ্যবান পুরুষ, ঈশ্বর তোমার মঙ্গল করুক।

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কিউ কী সাস ভি কভি বহু থি’-এ শেষ দুই বছর মৌনি রায় ‘কৃষ্ণা’ চরিত্রে অভিনয় করেন। এই কৃষ্ণা ছিল স্মৃতি ইরানীর অভিনীত ‘তুলসি ভিরানি’ চরিত্রের দত্তক কন্যা। এই ধারাবাহিকে স্মৃতি ইরানী কাজ করেছিলেন ২০০০-২০০৮ সাল পর্যন্ত। পরবর্তীকালে রাজনৈতিক কর্মকান্ডে যোগ দেওয়ার কারণে অভিনয় থেকে বিরত থাকেন স্মৃতি। তবে এর মাঝেও মৌনির সঙ্গে সু-সম্পর্ক বজায় ছিল তাঁর। সেই সূত্রেই মৌনির বিয়ে ঘিরে তাঁর এই আবেগমাখা পোস্ট।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes