jamdani

সম্প্রীতির সরস্বতী বন্দনায় নুসরত-যশ

সরস্বতী পুজোর আয়োজনে সরগরম নিউ থিয়েটার্সের স্টুডিও। পরিকল্পনা মাফিক কাজ এগোনো শেষ প্রায়। তার সঙ্গে চলছে শ্যুটিংও। কাজের ফাঁকেই সরস্বতী পুজোর আয়োজন নিয়ে ব্যস্ত অভিনেতা, অভিনেত্রীরা। সে কারণেই নুসরত ও যশ সোশ্যাল মিডিয়ায় আমন্ত্রণ জানালেন অনুরাগীদের।

এবার সরস্বতী পুজোর আয়োজনে থাকছেন দুজনেই। টলিউডের সবচেয়ে আলোচিত এই জুটি কোমর বেঁধে নেমে পড়েছেন পুজোর আয়োজনে। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে আমন্ত্রণ জানালেন সকলকে।

নুসরত বললেন, ‘আমরা সবাই মিলে সরস্বতী পুজোর আয়োজন করছি। যার নাম সিনেমার সরস্বতী। ইন্দ্রপুরী স্টুডিওর ঠিক বিপরীতেই সরস্বতী পুজোর আয়োজন করা হচ্ছে। আপনারা সবাই অবশ্যই আসবেন। আনন্দ করা যাবে।

এই সরস্বতী পুজোয় রয়েছে ভোগ প্রসাদের ব্যবস্থাও। মেনুতে থাকছে খিচুড়ি, লাবড়া, কুলের চাটনি, নলেন গুড়ের পায়েস।

শিলাদিত্যর পরিচালনায়মাস্টারমশাই আপনি কিছু দেখেননিছবিতে জুটি বেঁধেছেন যশ ও নুসরত। ছবির শুটিং চলছে এখন। তারই মাঝখানে সরস্বতীপুজোর আয়োজন করতে ব্যস্ত তারকারা। 

নুসরত জাহান অভিনীত ছবিস্বস্তিক সংকেত মুক্তি পেয়েছে কিছুদিন আগে।ছবিতে প্রশংসিত হয়েছে তার অভিনয়। মা হওয়ার পর পরই  ‘জয় কালী কলকাত্তাওয়ালির সঙ্গে শ্যুটিং-এ ফেরেন নুসরত। এছাড়া এক রেডিও চ্যানেলে সঞ্চালনার দায়িত্বও সামলাচ্ছেন তিনি। এবার যশকে সঙ্গে নিয়ে সরস্বতী পুজোর দায়িত্ব নিলেন সাংসদঅভিনেত্রী। 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes