jamdani

সাজো সজনী হলুদে (দ্বিতীয় পর্ব)

সরস্বতী পুজো মানেই সকাল থেকেই সাজগোজের তোড়জোড়। তারপর বাড়ির পুজো শেষে বন্ধুদের সঙ্গে স্কুলে যাওয়া, আনন্দ করা— এ সবই এই পুজোর অন্যতম আকর্ষণ। যারা শাড়ি ঠিক মতো সামলাতে পারে না, তারাও এদিন শাড়িতেই নিজেকে সাজিয়ে তুলতে পছন্দ করে। সেরা শাড়ি, ইন্দো ওয়েস্টার্ন সঙ্গে সেরা সাজের প্রস্তুতি চলতে থাকে সপ্তাহখানেক আগে থেকেই। তা সত্ত্বেও কিছু না কিছু বাদ পড়েই যায়। তাই পুজোর আগে জেনে নিও সরস্বতী পুজোয় কীভাবে নিজেকে সাজিয়ে তুলতে পারো। দেখে নাও কিছু বাদ পড়েনি তো!

  •  অনেকেই শাড়ি পছন্দ করে না বা ক্যারি করতে পারে না। সেক্ষেত্রে এই দিন উজ্জল হলুদের মধ্যে লাল ফ্লোরাল প্রিন্টের গাউন বেছে নিতে পারো। স্টাইলিশ লুকে শুক্লাপঞ্চমীর দিনটায় হয়ে ওঠো পারফেক্ট।

  • মানানসই ক্রপ টপের সঙ্গে পরো হালকা রঙের লেহঙ্গা। আর এক দিকে নাও দোপাট্টা। পাশাপাশি তোমার কাছের মানুষটার পোশাকেও থাক আধুনিকতার ছোঁয়া। সব মিলিয়ে শুক্লাপঞ্চমীর দিনটায় তোমাদের জুটিই হোক নজরকাড়া।

  • বন্ধু বান্ধবীদের সঙ্গে রঙ বেরঙের সাজ সজ্জায় সরস্বতী পুজোর আড্ডায় মেতে উঠো তুমিও।

  • বঙ্গ ললনাদের কাছে সরস্বতী পুজো মানেই শাড়ি। যে মেয়ে জিনস টি-শার্টে সারা বছর কাটিয়ে দেন, শুক্লাপঞ্চমীর দিনটায় সেও সেজে ওঠে শাড়িতেই! আর যারা বছরভর মাঝেমধ্যেই নানা উপলক্ষে শাড়ি পরতে ভালোবাসে, তাদের তো কথাই নেই! সরস্বতী পুজোয় তারা আবার ভাবতে বসে, এ বছরটায় কীভাবে সেজে ওঠা যায়, যাতে আকর্ষণীয় দেখানোর পাশাপাশি একটু আলাদাও দেখতে লাগবে তাদের। এই দু’ দলের সকলের জন্যই কেয়া শেঠ এক্সক্লুসিভের এই লুকটি আদর্শ হতে পারে। সরস্বতী পুজোর সকালে অঞ্জলি দেওয়া থেকে শুরু করে দুপুরের প্রসাদ খাওয়া হয়ে বিকেলের আড্ডা, সবেতেই সুপারহিট কেয়া শেঠ এক্সক্লুসিভের এই স্নিগ্ধ সাজ।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes