jamdani

কিছুই যায় না ফেলা!

বৈশাখী নার্গিস|

ঘরের মধ্যে পুরনো বোতল থাকলে সেগুলো আর কী কাজেই বা লাগে। অবশ্য একটু ক্রিয়েটিভিটি যারা করেন, তাঁরা গাছ পুঁতে টবের চাহিদা মেটান। তবে বোতল দিয়ে পোশাক! শুনতে কেমন একটা লাগছে তাই না। তবে ফেলে দেওয়া বোতল দিয়েই পোশাক তৈরি হতে পারে, ভেবেছেন কখনো? নিশ্চয়ই মাথায় আসেনি। তবে অবাক হওয়ার কিছু নেই, একঝলক দেখে নেওয়া যাক দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে কিছু পোস্ট করেছেন সামান্থা আক্কিনেনি। বিভিন্ন রঙের উজ্জ্বল পোশাকে তাঁকে ভীষণ সুন্দর লাগছে, এ বিষয়ে আর কোনও কথা হবে না। ম্যাক্সি ড্রেসে রয়েছে হাজারও রঙের খেলা, যাতে দুটো পকেট রয়েছে। পঙ্কজ ও নিধির বানানো এই পোশাক পরে কিছু ছবি পোস্ট করেছেন সামান্থা। যা বেশ সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

এই পোশাক বানানো হয়েছে ফেলে দেওয়া প্লাস্টিকের বোতল দিয়ে। নেট দুনিয়ায় সকলেই পোশাক নিয়ে চর্চায় মশগুল। নিশ্চয়ই ভাবছেন, এমন দুএকটা পোশাক যদি আপনার ওয়ার্ড্রবে থাকে, তাহলে ভাল হয়। তবে এই পরিকল্পনা করার আগে একবার পোশাকের দাম সম্পর্কে জেনে নেওয়াই ভাল।

সামান্থা আক্কিনেনি ওই পোশাক ২৭ হাজার টাকায় বিকোচ্ছে। যা মধ্যবিত্তের জন্য যে বেশ ব্যয়বহুল, সে বিষয়ে একটুও সন্দেহের অবকাশ নেই। আপনিও কি তাহলে একবার চেষ্টা করবেন নাকি ফেলে দেওয়া প্লাস্টিক বোতল থেকে পোশাক বানানো! চেষ্টা করতে ক্ষতি কি।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes