jamdani

টুইঙ্কেল জন্মদিনে শেয়ার করলেন বাবা রাজেশ খান্নার সঙ্গে শৈশবের অমূল্য ছবি

আজ তার জন্মদিনের পাশাপাশি বাবা রাজেশ খান্নারও আজ জন্মদিন। বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করে এদিন টুইঙ্কেল লেখেন, ‘তিনি প্রায়শই বলতেন, জন্মদিনে আমিই হচ্ছি তাঁর জীবনের সেরা উপহার। তাঁর জন্মদিনেই আমি পা রেখেছিলাম এই দুনিয়ায়। এদিন একটা লিটিল স্টার চোখ মেলে তাকিয়েছিল গ্যালাক্সির সবচেয়ে বড় স্টারের দিকে। এটা আমাদের দুজনের দিন, এখন এবং আজীবনের জন্য।’

বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না, যাঁর আসল নাম যতীন খান্না। ইন্ডাস্ট্রিতে তাঁকে সবাই ভালোবেসে কাকা বলে ডাকতেন। তাঁর জীবন ঘিরে শোনা যায় নানা গল্প গাঁথা। জটিল ছিল তাঁর জীবন, তাঁকে ভুল বুঝতেন অনেকেই। একের পর এক ১৭টি সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে সাতের দশকে তিনি হয়ে উঠেছিলেন মহিলাদের হার্টথ্রব। তাঁর জন্মদিনের দিনই তাঁর কন্যা টুইঙ্কেল খান্নার জন্মদিন।

এবার সুপারস্টার রাজেশ খান্নার জীবন উঠে আসবে পর্দায়। প্রযোজক অভিনেতা নিখিল দ্বিবেদী তৈরি করছেন রাজেশ খান্নার বায়োপিক। গৌতম চিন্তামণির লেখা বই ‘ডার্কস্টার, লোনলিনেস অফ বিং রাজেশ খান্না’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। এই বইয়ের স্বত্ত্ব কিনেছেন প্রযোজক। বায়োপিকটি পরিচালনা করবেন ফারহা খান। ছবির চিত্রনাট্যও লিখবেন ফারহা, ফারহার সহ চিত্রনাট্যকার হিসেবে লিখবেন গৌতম চিন্তামণিও। তবে প্রশ্ন উঠেছে সুপারস্টারের চরিত্রে কাকে দেখা যাবে?

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes