jamdani

বছর শুরুতেই নতুন সদস্য ঘরে

বছর শুরুতেই দারুণ খবর। মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। বাবার ভূমিকায় নিকের কাঁধে যোগ হল আরও দায়িত্ব। পরিবারে এল নতুন অতিথি। এদিন মধ্যরাতে সামাজিক মাধ্যমে ঘোষণা করেছেন স্বয়ং নিক-প্রিয়াঙ্কাই।

অবশ্য সূত্রের খবর, প্রিয়াঙ্কা নিকের কন্যা সন্তান জন্ম নিয়েছে কয়েক সপ্তাহ আগেই। তবে আপাতত হাসপাতালেই থাকতে হবে ওই একরত্তিকে।

এদিন প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, ‘সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি এ সময়। পরিবারই এখন আমাদের কাছে সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ’।

এ বিষয়ে কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া কেউই জানতেন না। সফর এখনও বাকি অনেক। খুশির খবরে তারকা দম্পতির ইনস্টা জুড়ে এখন আনন্দের উচ্ছ্বাস। শুভেচ্ছাবার্তায় ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। একই সঙ্গে যোগ হয়েছে সন্তানের প্রথম ঝলক দেখার আর্জিও। তবে ব্যক্তিগত এই খুশির মুহূর্ত নিজেদের মধ্যেই ভাগ করে নিতে চান নিক-প্রিয়াঙ্কা।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া থেকে জোনাস পদবী মুছে দেন প্রিয়াঙ্কা। সেই সময় নিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুজবও রটেছিল। তবে সেসব গুঞ্জনকে ছুঁড়ে দিয়ে নিক-প্রিয়াঙ্কা জানিয়ে দিলেন, ভাল আছেন তাঁরা। সন্তানের দায়িত্ব এসেছে। বিচ্ছেদ? সে আবার কি বস্তু।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes