jamdani

প্রি-ওয়েডিং রেজুভিনেশন স্পা

কেয়া শেঠ মেডি স্পা, কলকাতার এই অন্যতম লাক্সারি স্পা ডেস্টিনেশনে রয়েছে ওপাল রেজুভিনেটিং ট্রিটমেন্ট স্পা। যা বিশেষভাবে সাজানো হয়েছে হবু বর-কনেরদের প্রয়োজন মাথায় রেখে। এই লাক্সারি ট্রিটমেন্ট ডাল, ড্যামেজড চুল বা নিষ্প্রাণ অনুজ্জ্বল ত্বক- সব সমস্যার ওয়ান স্টপ সলিউশন বলতে পারেন। স্ট্রেস রিলিফ থেকে শুরু করে কমপ্লিট ডিটক্সিফিকেশন, ড্যামেজ রিপেয়ারিং এবং টোটাল রেজুভিনেশন- ‘ওপাল রেজুভিনেটিং ট্রিটমেন্ট লিস্ট অফ বেনিফিটস সত্যিই আকর্ষণীয়।

এই ট্রিটমেন্ট প্যাকেজ শুরু হয় বিয়ের ১ মাস আগে থেকে। যাদের সামনেই বিয়ে রয়েছে বা অন্যরাও কমপ্লিট রিল্যাক্সেশন এবং রেজুভিনেশনের জন্য করিয়ে নিতে পারেন এই স্পা।

স্কিন রিপ্লেনিশমেন্ট ফেসিলিটি

ওপাল রেজুভিনেটিং ট্রিটমেন্ট শুরু হয় স্কিন রিপ্লেশমেন্ট ফেসিয়াল দিয়ে। এই ফেসিয়ালে এমন কিছু বিশেষ ইনগ্রেডিয়েন্টস ব্যবহার করা হয়, যা ত্বকের কমপ্লিট ডিটক্সিফায়েড করা ছাড়াও ত্বকে যোগায় এসেনশিয়াল নিউট্রিয়েন্টস। এই সব নিউট্রিয়েন্টস ত্বকের ইলাস্টিন কোলাজেন সিন্থেসিসের ন্যাচারাল প্রক্রিয়া ত্বরান্বিত করে, যার ফলস্বরূপ ফাইন লাইন, রিঙ্কলস, ডালনেস, স্যাগিং-এর মতো স্কিনের সমস্যা দ্রুত কমতে শুরু করে। এই ফেসিয়াল করা হয় বিয়ের ঠিক ১ মাস আগে।

কেরাফিউশন  

কেরাফিউশন করা হয় বিয়ের ১৫ দিন আগে। চুলের মুখ্য উপাদান হল কেরাটিন, আর কেরাফিউশন ট্রিটমেন্টের লক্ষ্যই হল চুলের নষ্ট হয়ে যাওয়া কেরাটিন রিপ্লেনিশ করা। এই ট্রিটমেন্ট শুরু হয় স্কাল্প ডিটক্সিফিকেশন দিয়ে। তারপর স্টেপ-বাই-স্টেপ এনসিওর করা হয়, যেন প্রতিটি চুলের গোড়া থেকে ডগা পর্যন্ত যেকোনও রকমের ড্যামেজ সম্পূর্ণভাবে রিপেয়ার হয়। কেরাফিউশন ট্রিটমেন্ট ভীষণভাবে ক্ষতিগ্রস্থ, রাফ, ফ্রিজি চুলেও প্রাণ ফেরায় এবং পুষ্টি যোগায়।

রয়্যাল বডি স্পা

রয়্যাল জেলি এবং কোকো বাটার দিয়ে করা হয় রয়্যাল বডি স্পা। এক্সফোলিয়েশন, ডিটক্সিফিকেশন থেকে শুরু করে স্কিন নারিশমেন্ট এবং কমপ্লিট স্ট্রেস রিলিফ হল এই স্পা-এর মুখ্য উদ্দেশ্য। ঘণ্টা দু’য়েক ব্যাপী এই রাজকীয় স্পা বিয়ে বা যেকোনও বিশেষ অকেশনের আগে কমপ্লিট রিল্যাক্সেশন এবং সেলফ প্যাম্পারিং-এর জন্য বেস্ট চয়েস। রয়্যাল বডি স্পা করা উচিত বিয়ের ৩-৫ দিন আগে।

ক্লিওপেট্রা পেডিকিওর ও ম্যানিকিওর

হোল মিল্ক এবং গোলাপের পাপড়ি দিয়ে করা হয় এটি। এসেনশিয়াল অয়েলের ব্যবহার এই ট্রিটমেন্টকে করে আরও বেশি রিল্যাক্সিং এবং এফেক্টিভ। একবার করেই রেজাল্ট পাবেন চোখে পড়ার মতো। হবু কনের জন্য এই পেডিকিওর ও ম্যানিকিওর মাস্ট।

রয়্যাল ফেসিয়াল

বিয়ের দু’দিন আগে করা ভালো এই ফেসিয়াল। এই গ্লো বুস্টিং এবং কমপ্লেকশন রিভাইভিং ফেসিয়াল স্কিনে আনে একটা স্বাভাবিক উজ্জ্বলতা এবং ত্বককে করে নরম ও মসৃণ। এটি বিয়ের আগে স্কিনের লাস্ট টাচ-আপ। মুখের ত্বককে মেক-আপের জন্য পারফেক্টলি প্রিপেয়ার করতেও এই ফেসিয়াল আইডিয়াল।

রয়্যাল হেয়ার স্পা

এই হেয়ার ট্রিটমেন্টটিও বিয়ের দু’দিন আগে করলে ভালো। প্রয়োজনে রয়্যাল ফেসিয়াল, রয়্যাল স্পা, ক্লিওপেট্রা পেডিকিওর ও ম্যানিকিওর করা যেতে পারে একই দিনে। এই হেয়ার স্পা চুলকে করে নরম, মসৃণ, ম্যানেজেবল এবং চুলে আনে ন্যাচারাল বাউন্স।

ওপাল রেজুভিনেটিং ট্রিটমেন্ট প্যাকেজ ছাড়াও কেয়া শেঠ মেডি স্পা-তে রয়েছে প্রি-ব্রাইডাল গ্রুমিং প্যাকেজ। আরও বিস্তরে জানতে যোগাযোগ করুন ০৩৩ ২৪৬০৯৯৯৫ নম্বরে।

 

 

Trending


Would you like to receive notifications on latest updates? No Yes