jamdani

বিয়ের আগেই চটজলদি ফিরে পাও সঠিক ফিগার

আত্মবিশ্বাস না থাকায় কি শখের পোশাক থেকে মুখ ফিরিয়ে অনেক বেশি জবরজং শরীর ঢাকা পোশাক বেছে নিতে হচ্ছে, যাতে বাড়তি মেদ লুকিয়ে রাখা যায়? উত্তর যদি হ্যাঁ হয় তাহলে বলি এবার লুকোচুরির দিন শেষ।

যদি মনে করো জীবনের বিশেষ আনন্দের দিনগুলিতে তোমাকে সবচেয়ে সুন্দর দেখানোর পথে তোমার ফিগারই সবচেয়ে বড় বাধা হয়ে উঠছে, তাহলে উপযুক্ত সিদ্ধান্ত নেওয়ার এটাই উপযুক্ত সময়। এমন বহু অ্যাস্থেটিক প্রসিডিওর আছে যা তোমার বাড়তি ওজন কমাতে সাহায্য করতে পারে কার্যকরীভাবে। তবে হাতে অন্ততপক্ষে কিছু মাস সময় নিয়েই মেদ ঝরানো বা ওজন কমানোর পরিকল্পনা করা দরকার।

বিভিন্ন অ্যাস্থেটিক প্রসিডিওর সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

যদিও নানা ধরনের অ্যাডভান্সড অ্যাস্থেটিক প্রসিডিওরগুলি অত্যন্ত কার্যকরী এবং তাৎক্ষণিকভাবে ফলদায়ী, তবুও সবসময় পরামর্শ দেওয়া হয় যে ওয়েট অথবা ইঞ্চ লস অ্যাস্থেটিক ট্রিটমেন্ট কখনোই শুভদিনের মাত্র একমাস আগে শুরু করা উচিত নয়। বরং শুভ অনুষ্ঠানের অন্তত এক মাস আগে ট্রিটমেন্ট শেষ হওয়া বা শেষের কাছাকাছি পৌঁছনোটা জরুরী।

কোনও অ্যাস্থেটিক প্রসিডিওর কমপ্লিট হওয়ার জন্য কতটা সময় নেবে সেটি সম্পূর্ণভাবে নির্ভর করে পরিস্থিতি কতটা জটিল তার ওপর। শরীরের এখান-সেখান থেকে হালকা মেদ ঝরিয়ে বডিকে টোন করে নেওয়াটাই যদি প্রয়োজন হয়, তাহলে কোনও অ্যাডভান্সড স্লিমিং সার্ভিস প্রভাইডরের সঙ্গে বিয়ের ৩ মাস আগে যোগাযোগ করাটাই যথেষ্ট। কিন্তু তুমি যদি মেদবহুল ভুঁড়ি কমাতে অথবা পুরো শরীরের ওজন কমাতে চাও তাহলে হাতে যথেষ্ট সময় নিয়ে অভিজ্ঞ অ্যাস্থেটিক সার্ভিস প্রভাইডারের কাছে যাওয়াটা জরুরী

মোস্ট প্রমিনেন্ট অ্যাডভান্সড স্লিমিং সার্ভিসগুলি হল…

ফুল বডি ওয়েট লস

নাম থেকেই বোঝা যাচ্ছে যে এই প্রক্রিয়াতে পুরো শরীরের ওজন কমানো হয়। শরীরের বর্তমান ওজন, আগামীতে যে ওজনে পৌঁছাতে চাইছে তার ওপর নির্ভর করে ট্রিটমেন্ট প্রসেস এবং সর্বশেষ ফলাফলের জন্য ধার্য সময় পরিবর্তিত হয়। মোটকথা ফুল বডি ওয়েট লস প্রসেস অবশ্যই হাতে যথেষ্ট সময় নিয়ে করা দরকার এবং কোনওভাবেই সেটি ত্বরান্বিত করা উচিৎ নয়।

স্পট রিডাকশন

স্পট রিডাকশন প্রসেসকে ইঞ্চ লস প্রসেসও বলা হয় কারণ ওজন কমানোর পরিবর্তে এক্ষেত্রে শরীরের নির্দিষ্ট কোনও একটি অংশ অথবা একাধিক পূর্ব-নির্ধারিত অংশ থেকে নির্দিষ্ট ইঞ্চি পরিমাপ কমানোর ওপরই মূল লক্ষ্য স্থির রাখা হয়। স্পট রিডাকশন এমন একটি অ্যাডভান্সড প্রসেস যাতে কারোর শরীরের কোনও নির্দিষ্ট অংশ থেকে চর্বি কমানো সম্ভব হয় এবং সঠিক ফিগার পেতে এই প্রসেসটি অত্যন্ত সাহায্যকারী।

বডি টোনিং অ্যান্ড টাইটেনিং

বডি টোনিং অ্যান্ড টাইটেনিং সার্ভিসগুলি ওজন কমানোর দাবী করে না, বরং এগুলি সাজানো হয় দেহের পেশিগুলিকে টাইট করে শরীরকে একটি স্বাভাবিক অথচ আঁটোসাঁটো আকৃতি দেওয়ার উদ্দেশ্য নিয়েই যারা ওভারওয়েট নয় অথচ টানটান নির্মেদ চেহারার অধিকারীও নয়, তাদের জন্য বডি টোনিং অ্যান্ড টাইটেনিং সার্ভিসগুলি চুড়ান্তভাবে কার্যকরী।

বাস্ট লাইন ট্রিটমেন্ট

সঠিক নারীসৌন্দর্য পেতে গেলে বাস্ট লাইন ট্রিটমেন্ট অত্যন্ত কার্যকরী হতে পারে। ইনক্রিসিং অথবা ডিক্রিজিং থেকে শুরু করে এই ট্রিটমেন্টগুলি বাস্ট লাইন রিশেপ করতেও সাহায্য করে। যে কোনও হবু কনের জন্য বাস্ট লাইন ফার্মিং হল এমন আরও একটি জনপ্রিয় সার্ভিস যা চেহারায় বঙ্কিম মাধুর্য বাড়িয়ে তোলে।

*মাথায় রাখা দরকার

সঠিক সার্ভিসের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় একজন পেশেন্টের তার ডক্টর অথবা অ্যাস্থেটিশিয়ানের সঙ্গে প্রথমেই খোলাখুলি আলোচনা করাটা সত্যিই গুরুত্বপূর্ণ। এই ট্রিটমেন্টগুলি যেহেতু অনেক সময়ই পেশেন্টের নির্দিষ্ট প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজড হয়ে থাকে সেহেতু খোলাখুলি পরামর্শ নেওয়াটা জরুরী।

সুতরাং সব হবু কনেদেরই বলা যায়, একটি সুন্দর লো ওয়েস্ট চোলি লহেঙ্গার জন্য গুপ্ত অভীপ্সা যদি মনের কোণে মেঘ জমিয়ে থাকে তাহলে তাড়াতাড়ি সঠিক চেহারায় ফিরে যাওয়ার এটাই মোক্ষম সময়।

অভিজ্ঞ ডাক্তার অ্যাস্থেটিশিয়ানদের অধীনে, হাইলি কাস্টমাইজড স্লিমিং, টোনিং অ্যান্ড টাইটেনিং সার্ভিস পাওয়া যাবে কেয়া শেঠ ট্রাইকলজি অ্যান্ড অ্যাস্থেটিক ক্লিনিকে।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes