jamdani

ইনস্টা সুন্দরী হতে চান? ওদের অনুসরণ করুন  

বৈশাখী নার্গিস|

সোশ্যাল ট্রেন্ডে এখন কী চলছে না চলছে সারাক্ষণ মোবাইলে দেখতেই থাকি আমরা। ট্রেন্ড ফলো করতে করতে ফ্যাশনেবল এখন সবাই। পরতে পরতে চমকে দিতে প্রস্তুত সেলেবরাও। সোশ্যাল দুনিয়ায় ট্রেন্ডে থাকতে মেকআপ যতই মিনিমাল হোক বা ম্যাক্সিমাল, তাঁদের ফলোয়াররা সর্বক্ষণ তাঁদের ফলো করতে ব্যস্ত। তাহলে জেনে নিই বরং এ সপ্তাহে কাদের মেকআপ লুক নজর কাড়ল নেটিজেনদের।

অনন্যা পাণ্ডের কার্লি টার্ন

চলছে ভ্যালেন্টাইন সপ্তাহ। যদি ভ্যালেন্টাইন ডে’র জন্যে স্পেশাল কিছু ভেবে থাকেন, তবে এরকম হোক না লুক। যেমনটি করেছেন অনন্যা পান্ডে। কোঁকড়ানো চুলের ফ্যাশন এখন ট্রেন্ডে। রাফ এন্ড টাফ ফ্যাশন স্টেটমেন্ট আপনাকেও এনে দেবে একটা অনবদ্য লুক। তবে আপনি যদি চিরস্থায়ী কার্লি হেয়ারের দিকে না ঝুঁকতে চান তবে, সেদিনের জন্যে কিন্তু সাময়িক ভাবে নিজেকে সাজাতেই পারেন কোঁকড়ানো চুলের ঢেউয়ে। তার সঙ্গে অবশ্যই যোগ করুন, ডিউয়ি বেস এর শিয়ার ফাউন্ডেশন, ভ্রু যুগল পরিপাটি করে সাজানো আর হালকা গোলাপি লিপস্টিক। কে বলতে পারে আপনাকে দেখে আপনার প্রেমিকপ্রবর আবারও প্রেমে পড়ে গেল আপনার!

 

View this post on Instagram

 

A post shared by Lakshmi Lehr (@lakshmilehr)

দীপিকা পাডুকোনের লাল ইশক

ঠিক যেন গ্লাসের সঙ্গে নিজেকে মিলিয়ে এক অন্য চেহারায় হাজির বলিউড কুইন দীপিকা পাডুকোন। গেহরাইয়া সিনেমার প্রোমোশনে ইতিমধ্যেই দীপিকার সৌন্দর্য্যের বিভিন্ন মুহুর্ত দেখা যাচ্ছে, কিন্তু এই গভীর লাল রঙের পাউট-ই শো-স্টপার। মেকআপ আর্টিস্ট অনিল চিন্নাপ্পা এই স্টেটমেন্ট ঠোঁটের সঙ্গে মিলিয়ে পালকের মতো ভ্রু এঁকেছেন, সঙ্গে হালকা বাদামী রঙের আইশ্যাডো আর আলাদা আইল্যাশ এনে দিয়েছে এক অন্য সাজ। আপনিও ভ্যালেন্টাইন ডে’র সময়টায় নিজেকে সাজিয়ে নিতে পারেন এই ট্রেন্ডি সাজে।

View this post on Instagram

 

A post shared by Anil C (@anilc68)

পরিনীতি চোপড়ার গভীর কাজল চোখ

বোল্ড স্মোকি চোখের সঙ্গে ম্যাট লিপস্টিকে পরিনীতি এই সপ্তাহে নিজেকে এক চমকপ্রদ লুক দিয়েছেন। রূপোলি আর কালো আইশ্যাডোর মিশ্রণ দিয়ে চোখের কোণ টেনেছেন মেকআপ আর্টিস্ট মানিয়াশা। এরপর ব্রাশ দিয়ে টেনেছেন। মনে রাখবেন, কোহল কাজল ব্যবহার করবেন না ফ্ল লেস সমাপ্তির জন্য। পরিনীতার মতো আপনি ম্যাট পিঙ্ক লিপস্টিকের সঙ্গে ব্লাশ আর ডিউয়ি লুক চাইলে শুধু লিপ গ্লস ব্যবহার করতে পারেন।

Trending


Would you like to receive notifications on latest updates? No Yes