বিয়ের কনের পায়ের জৌলুশ আসুক টো রিঙের হাত ধরে

jamdani

বিয়ের দিন সব মেয়েই চায় তাকে যেন এলিগ্যান্ট দেখায়। আর তাই স্পেশাল ডের সাজে প্রয়োজন হয় কিছু স্পেশাল সংযোজনের। টপ টু টো নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলতে বিয়ের কনে পরিধান করে অনেক অলংকার। মাথার টিকলি বা নাকফুলের মতো প্রয়োজন আপনার পা সুন্দর করে সাজানোর। আলতা বা মেহেন্দি পরা পা যেমন সুন্দর দেখায় নুপুর অথবা অ্যাকলেট পরলে। তেমনি টো রিং পায়ের আঙ্গুলের শোভা বাড়িয়ে তোলে। আজ রইল সেই টো রিঙের খোঁজ। দেখতে ছোট এই অলঙ্কারটি বিয়ের কনে থেকে অতিথি সবাই পরতে পারেন। যা আপনার পা আরও আকর্ষণীয় করে তুলবে।
পোলা টো রিংঃ
দিফরেন্ট ডিজাইনের তিনটি রিঙের নাম পোলা টো রিং। দারুন স্টাইলিস্ট এই রিং কিছু কিছু ক্ষেত্রে একে অপরের সঙ্গে যুক্ত, আবার অনেক সময় একে অপরের থেকে আলাদাও হয়। ট্রেন্ডি লুকে নিজেকে সাজাতে, বিয়ের সময় একজোড়া পোলা টো রিং রাখতেই পারেন আপনার গয়নার তালিকায় ।


জোরাভি টো রিংঃ
মহারাষ্ট্রীয় স্টাইলে ডিজাইন করা এই টো রিঙ-এ থাকে একাধিক ফুল বা নক্সা। বিশেষ দিনে যা আপনাকে ইউনিক লুক দেবে।

রাজস্থানি টো রিংঃ
বিয়ের সাজকে সম্পূর্ণ রয়্যাল লুক দিতে পরুন এই ধরনের একজোড়া টো রিং। গোল থেকে চৌকোণা বা ফ্লাওয়ার, বিভিন্ন রকমের শেপে এই টো রিং পাওয়া যায়। গোল্ডেন মেটিরিয়ালের ওপর মিনাকরি অথবা স্টোনের কাজ করা এই ধরনের রিং ইজ আ পারফেক্ট চয়েস ফর ব্রাইডাল লুক।

সানফ্লাওয়ার টো রিংঃ
হাজারের মধ্যে অনন্যা হতে চাইলে আপনাকে বেছে নিতেই হবে এই বিশেষ ধরনের রিং। সূর্যমুখী ফুলের আদলে সোনা এবং রূপোর কম্বিনেশন তৈরি হয় এই রিং। অর্থাৎ ফুলের পাপড়ি তৈরি হয় গোল্ড দিয়ে আর বাকিটা করা হয় সিলভারে।
জেমস স্টোন টো রিংঃ
এই বিশেষ ধরনের রিং এখন ভীষণ ইন। বেনারসির কালার যাই হোক না কেন, এই টো রিং আপনার শাড়ির সঙ্গে একদম পারফেক্ট ভাবে মানিয়ে যাবে।

Trending


Would you like to receive notifications on latest updates? No Yes