jamdani

মধুচন্দ্রিমায় গিয়ে এই ভুলগুলি কখনোই করবেন না

হানিমুন বা মধুচন্দ্রিমা প্রত্যেক মানুষের জীবনে একবারই আসে। তাই স্বাভাবিকভাবেই কেউ কেউ নিজের অজান্তেই করে বসেন কিছু ভুল। প্রথম হানিমুনে নার্ভাস থাকেন সকল পুরুষেরাই। কিন্তু নিজের ভুলগুলি যেন কোনো বিপদ ডেকে না আনে তার জন্য জেনে নিই হানিমুনে কোন ভুলগুলি আপনি এড়িয়ে যাবেন… 

হানিমুন মানে হল নিরিবিলিতে জীবন সঙ্গিনীকে আরও কিছুটা ভালো করে বুঝতে চাওয়ার অবসর। কাজেই প্রথম হানিমুনে গিয়েই শারীরিক সম্পর্ক তৈরি করার জন্য তাড়াহুড়ো করবেন না। এতে আপনার স্ত্রী-র চোখে আপনি অনেকটাই নীচে নেমে যাবেন। বরং এই দায়িত্বটা আপনি আপনার স্ত্রীর হাতেই  দিয়ে দিন। তার দিক থেকে এই ব্যাপারে কতটা আগ্রহ আছে সেটি বোঝার চেষ্টা করুন।

স্ত্রীর অতীত জীবন নিয়ে অযথা তাকে মনে করাবেন না। বরং অতীত ভুলে বর্তমান নিয়ে ভাবুন। যা অতীত ছিল তা অতীতই। বর্তমানে আপনি তাকে কতটা খুশি দিতে পারবেন সেকথা ভাবুন।

বিয়ে করেছেন বলেই যে আপনি আপনার স্ত্রীর মন জয় করে ফেলেছেন, এমনটা ভুলেও ভাববেন না। বরং সদ্য বিয়ে হয়ে আসা মেয়েটি নিজের বাড়িঘর, বাবা-মা, বন্ধুবান্ধব সমস্ত কিছু ছেড়ে এসেছে। কাজেই তাদের সকলের অভাববোধটুকু আপনি আপনার সাধ্য মতো দূর করার চেষ্টা করুন।

জীবনে প্রথম স্বাধীন যৌন আনন্দ উপভোগ করতে গেছেন ভালো কথা। কিন্তু তা বলে সারাদিন হোটেলে বসে না থেকে স্ত্রীকে নিয়ে একটু ঘুরতে বেরোন। শপিং করুন। ছবি তুলুন। সুন্দর সময় কাটান।

হানিমুন সবার একবারই হয়। কাজেই চেষ্টা করুন কোনো ত্রুটি না রাখার। অন্তত জীবনের এই আনন্দগুলোকে উপভোগ করুন। কিপটেমি থেকে দূরে থাকুন। এবং অফিসের চিন্তা মাথা থেকে বের করে রাখুন ওই সময়টুকুর জন্য। আনন্দে কাটান আপনার মধুচন্দ্রিমা। 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes