jamdani

বাঙালি রীতি মেনেই সাধ খেলেন বিপাশা, ভাইরাল ভিডিও

সম্প্রতি বাঙালি রীতি মেনে সাধ খেলেন অভিনেত্রী বিপাশা বসু। একদম ঘরোয়াভাবে পরিবারের সঙ্গে সম্পন্ন হল তার সাধের অনুষ্ঠান। ছিল ১৫ রকমের বাঙালি পদের আয়োজন। কী কী খেলেন অভিনেত্রী, কেমন সাজলেন রইল তারই কিছু ছবি।

পরনে রানী রঙের বেনারসি শাড়ি, কপালে গোল টিপ, সিঁথিতে সিঁদুর, অল্প সোনার গয়না এবং হাতে শাঁখা-পলা। একেবারে ঐতিহ্যবাহী বাঙালি সাজে সাধ খেলেন বাঙালি অভিনেত্রী বিপাশা।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন তার সাধের কিছু ছবি ও ভিডিও। ছবিতে বিপাশা সহ তার মা ও স্বামী করনকেও দেখা গেছে বাঙালি পোশাকে। করন ছাড়াও ওই দিনের অনুষ্ঠানে সামিল ছিলেন তার মা দীপা সিংহ। তিনিও তিলক এঁকে আশীর্বাদ করেন গর্ভবতী বৌমাকে। মা আর শাশুড়ি-মায়ের আদরে খুশিতে ভাসেন নায়িকা।

বিপাশার সাধের আয়োজনে বাদ যায়নি উলু-শঙ্খধ্বনি কিংবা ধান-দূর্বা-চন্দনের আশীর্বাদীও। পেতলের রেকাবীতে সাজানো চন্দন, ধান-দূর্বা দিয়ে অন্তঃসত্ত্বা মেয়ের আশীর্বাদ করলেন মা মমতা বসু। তার পরে শুরু হল ভোজ খাওয়ার পর্ব।

পেতলের থালায় সাদা ভাতের চারিপাশে গোল করে সাজানো ৮ রকম ভাজা। থালার পাশে পর পর রাখা মাছ, মাংস, তরকারি, পোলাও, চাটনি ও পায়েস সহ মোট ১৫ রকমের পদ।

অভিনেত্রীর মা-ই সাধের ভোজের প্রথম গ্রাসটা তুলে দিলেন মেয়ের গালে। তার পর বিপাশা নিজের হাতেই পটু বাঙালিদের মতো ভাত মেখে খেলেন। এই ভিডিওটি পোস্ট করে বিপাশা ক্যাপশনে লিখেছেন- ‘আমার সাধ! ধন্যবাদ মা…’

দেখে নিন সেই ভিডিও   

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes