jamdani

সঙ্গে নিতারা

এতদিন ছিল ছবি, এবার বলিউডের খিলাড়ি ও তাঁর কন্যার মিষ্টি একটি ভিডিও এল সামনে। অক্ষয়-নিতারার জুটি বি-টাউনের অন্যতম মিষ্টি জুটি। যেহেতু অক্ষয় বা টুইঙ্কল কেউই মেয়ের ছবি বা ভিডিও সরাসরি আনেন না সোশ্যাল মিডিয়ায়। তাই অক্ষয়-কন্যাকে নিয়ে নেটাগরিকরদের কৌতূহলও প্রবল।

বলিউডের অন্যতম সফল অভিনেতা অক্ষয় কুমার। তাঁর নন-অ্যালকোহলিক ব্যক্তিত্ব, পশু প্রেম, অ্যাকশন স্কিল, অভিনয় এবং দয়ালু হৃদয়ের জন্য তিনি সর্বত্র বিখ্যাত। গত ১৬ জানুয়ারি, রবিবার কেশরী অভিনেতা মেয়ে নিতারার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে, যা নজর কেড়েছে তাঁর ভক্তসহ নেটদুনিয়ার।

ভিডিওটি রণথম্ভোর ন্যাশনাল পার্কে। এই পার্কটি বাঘের জন্য বিখ্যাত ভারতের সেরা স্থানগুলির মধ্যে একটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, অক্ষয় তাঁর মেয়েকে নিয়ে কিছু গরুকে সবুজ ঘাস খাওয়াচ্ছেন। তারপর দু’জনেই হাসছেন।

বোঝাই যাচ্ছে নিতারার জন্য এটা একটা দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, “মিট্টি কী খুসবু, গায় কো চারা দেনা, পধো কী ঠান্ডি হাওয়ায়েন, এক আলগ হি খুশি হ্যায় আপনে বাচ্চে কো ইয়ে সব মেহসুস করবানে মে। আব বাস কাল উসে জঙ্গল মে টাইগার ভি দিখ যায়ে তো সোনে পে সুহাগা।” তিনি আরও যোগ করেন “সুন্দর রণথম্ভোর ন্যাশনাল পার্ক পরিদর্শন করছি। এমন অসাধারণ একটা জায়গার জন্য ঈশ্বরকে প্রতিদিন ধন্যবাদ জানাই।”

বলিউডে অসংখ্য সুপার হিট ছবি উপাহার দিয়েছেন অক্ষয় কুমার। সম্প্রতি তাঁর অভিনিত সূর্যবংশী ছবিটিও দর্শকমহলে বেশ প্রশংসিত। আশা করি এভাবেই তিনি আরও সুন্দর সুন্দর ছবিতে অভিনয় করে মুগ্ধ করবেন সকলকে। আর নিজেও ‘খুশ’ থাকবেন পরিবারকে নিয়ে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes