বিয়ের সাজে ৫ রত্নচূর

jamdani

বিয়ের সাজে জমকালো বেনারসি হোক বা ডিজাইনার লেহেঙ্গা- মানানসই ওয়েডিং জুয়েলারি ছাড়া কিন্তু সম্পূর্ণ সাজটাই ফিকে। তাই সিতা হার, ঝুমকো, বালা, টিকলি ছাড়াও সম্পূর্ণ ব্রাইডাল লুকের জন্য রত্নচূর মাস্ট। তাই সাজে নতুনত্ব কিছু রাখতে জেনে নিন লেটেস্ট ফ্যাশনের কিছু রত্নচূর সম্বন্ধে।

কুন্দন থ্রি রিংঃ

বিয়ের সাজের সঙ্গে কুন্দনের রত্নচূর মানেই রাজকীয় একটা লুক। তবে হাতজোড়া নয়, তিনটি রিং-এর রত্নচূর এখন লেটেস্ট ফ্যাশন।

মাল্টিচেন ওয়ান রিংঃ

গয়নার সামঞ্জস্য ভেঙেছে অনেক আগেই। যুগের সঙ্গে তাল মিলিয়ে রত্নচূরের নতুন স্টাইল- মাল্টিলেয়ার চেন অ্যান্ড ওয়ান রিং। অর্থাৎ মিডল ফিঙ্গারে শুধু আংটি থাকবে, আর রিস্টলেটে থাকবে অনেকগুলো চেন। নানা রঙের স্টোন থেকে শুরু করে পার্ল, এমনকি সেমিপ্রেসিয়াস স্টোন দিয়েও তৈরি হচ্ছে এই রত্নচূরগুলি। যা বিয়ের দিন আপনাকে দেবে একটা রিচ লুক।

টাই স্টাইলঃ

সোনালী রঙের সাবেকি রত্নচূরেও এসেছে আধুনিকতার ছোঁওয়া। রিং-এর অংশে ডিজাইনের বদলে রয়েছে চেন। যা টাই হারের মতো ছোট-বড় করা যায়। বিয়ের দিন সাবেকি সাজে এমন রত্নচূর একদম পারফেক্ট।

জোরাভি স্টাইলঃ

রিস্টে হালকা কাজ করা সরু চেন, তারপর একটার পর একটা নকশা জুড়ে শেষে আংটি। স্টোন এবং পার্লের কাজ করা এই রত্নচূর আপনার সাজকে করবে পূর্ণ।

সিঙ্গেল পার্ল রত্নচূরঃ

লাল, নীল, সবুজ বেনারসি বা লেহেঙ্গার রঙ যাই হোক না কেন, সবকিছুর সঙ্গেই পার্ল রত্নচূর ভীষণ মানানসই। তবে দু’হাতে নয়। জমকালো কাজ করা রঙিন পাথর বসানো ওয়ান হ্যান্ড রত্নচূরই এখন ফ্যাশনে ইন।

 

 

 

Trending


Would you like to receive notifications on latest updates? No Yes