jamdani

১০ টিজার, ১৩ মোশন পোস্টার তৈরি! বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচার শুরু

২০১৮ সাল নাগাদ অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ছবি তৈরির সূচনা হয়। কে নেই সেই সিনেমায়! রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, শাহরুখ খান। সারা দেশের ফ্যানেদের ধারণা ছিল এক বছরের মধ্যেই হয়তো রিলিজ হয়ে যাবে এই ছবি। কিন্তু সেটি হয়নি। কারণ ছবির সঙ্গে জুড়ে রয়েছে দূর্দান্ত ভিএফএক্স এবং আরও বেশ কিছু কারণ। এরপর ২০২০ সাল, শুরু হলো করোনা এবং লকডাউন। যার জের পড়ল চলতি বছরের মধ্যেও। তবে এখনও শেষ হয়নি ‘ব্রহ্মাস্ত্র’-র  শুটিং। শুটিং চলাকালীন করোনায় আক্রান্ত হন রণবীর এবং আলিয়া। ফের শুরু হল করোনার সেকেন্ড ওয়েভ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা রোজ।

তবে শুটিং শেষ না হলেও নির্মাতাদের মধ্যে প্রচার নিয়ে বেশ তোড়জোড় শুরু হয়েছে। ২০২১ সালের মার্চ মাস নাগাদ করণ জোহরের ধর্ম প্রোডাকশনস এর ‘ব্রহ্মাস্ত্র’, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন-এর কাছে একাধিক প্রচার এবং ক্রিয়েটিভের জন্য শংসাপত্র জমা দিয়েছে। ১ এপ্রিল থেকে ১২ এপ্রিলের মধ্যে, সিবিএফসি সমস্ত প্রচার প্রক্রিয়াকে ‘ইউ’ সার্টিফিকেট এবং কোনও রকম কাট ছাড়াই অনুমোদন দিয়েছে।

এর মধ্যে ‘ব্রহ্মাস্ত্র’ প্রায় ১০ শর্ট টিজার কাট এবং ১৩ টির মতো মোশন পোস্টার জমা দিয়েছে। এই টিজার এবং মোশন পোস্টারগুলো তামিল, তেলগু, মালয়ালাম এবং বাংলা এর মতো অন্যান্য ভাষায়ও ডাব করা হয়েছে। এই সংক্ষিপ্ত টিজারগুলো একে-একে প্রকাশ করতে চলেছে। এর মধ্যে কয়েকটি চরিত্রের ফার্স্ট লুক মোশন পোস্টার হতে পারে, প্রতিটি মুখ্য চরিত্র যেমন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন এবং ডিম্পল কাপাডিয়ার মোশন পোস্টার হবে বলে তথ্যসূত্রে খবর।

তথ্যসূত্র- হাঙ্গামা

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes