jamdani

হ্যাপি বার্থ ডে টু মাই বাপুজি, বাবার জন্মদিনে টুইট শ্রুতি হাসানের

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা তিনি। শুধুমাত্র মাত্র দক্ষিণ কেন, আপামর ভারতবর্ষ তাঁর অভিনয়ে মুগ্ধ। তিনি কমল হাসান। আজ তাঁর ৬৬ তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পাঠালেন তাঁর দুই কন্যা। বাবার ছবি শেয়ার করে শ্রুতি হাসান লিখলেন, ‘হ্যাপি বার্থডে টু মাই বাপুজি, আপ্পা। তোমার দুর্দান্ত বছরগুলির লাইব্রেরিতে এই বছরটাও সুন্দর বছর হিসেবে জায়গা করে নিক।’

অভিনেতা, পরিচালক, চিত্রনাট্যকার, প্রযোজক, গায়ক এবং গীতিকার। ইন্ডাস্ট্রিতে বহু পরিচয় কমল হাসানের। তামিল বিনোদন দুনিয়ার পাশাপাশি তিনি দাপটের সঙ্গে শাসন করেছেন বলিউডও। কাজের মতো বর্ণময় তাঁর ব্যক্তিগত জীবনও। ঘনিষ্ঠ এবং অন্তরঙ্গ হয়েছেন একাধিক নারীর সঙ্গে। কিন্তু পঁয়ষট্টি বসন্ত পেরিয়েও এখনও একা এই রাজনীতিক তথা বলিষ্ঠ অভিনেতা।

এই পোস্টের সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন শ্রুতি। তার মধ্যে একটি ছোট্ট শ্রুতিকে জড়িয়ে ধরে রয়েছেন কমল হাসান। এই ছবি পোস্টের সঙ্গে কমেন্ট ও লাইকের বন্যা সোশ্যাল মিডিয়ায়। কোনও কোনও নেটিজেন হার্ট সাইন দিয়ে ভালোবাসা জানিয়েছেন। এছাড়া রয়েছে আরও নানা ইমোজি।

কমলের ছোট মেয়ে অক্ষরা ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় লিখেছেন, ‘আমার বন্ধুর সবচেয়ে খুশির জন্মদিন। বাবা এক আশ্চর্য মানুষ। একজন কিংবদন্তী যিনি শুধু আমার জন্য নয়, লক্ষ লক্ষ মানুষের কাছে সেরা উদাহরণ স্থাপন করেছেন।’ এই পোস্টের সঙ্গে অক্ষরা দু’টি সাম্প্রতিক ছবি শেয়ার করেছেন।

কমল অবশ্য আজ শুধু অভিনেতাই নন। রাজনীতির জগতেও প্রবেশ করেছেন বছর দুয়েক হল। সম্প্রতি একটি ছবির শ্যুটিংও করছেন তিনি। শঙ্কর পরিচালিত  ‘ইন্ডিয়ান ২’ ছবির শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত একাধিক সুপারহিট ছবির নায়ক।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes