jamdani

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুবার্ষিকীর আগে ফের রিয়া চক্রবর্তীর পোস্ট ঘিরে চাঞ্চল্য

প্রায় এক বছর হতে চলল সুশান্ত সিং রাজপুত নেই। আর কিছুদিন পরই তাঁর মৃত্যুবার্ষিকী। তার আগেই অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীর এক পোস্টকে কেন্দ্র করে সরগরম সোশ্যাল মিডিয়া। নানা কমেন্ট ভরে উঠেছে তার পোস্ট।
রিয়া তার পোস্টে লিখেছেন, “মারাত্মক যন্ত্রণা থেকেই সমস্ত শক্তির উদ্ভব হয়। তোমার শুধু আমায় বিশ্বাস করতে হবে… ভালবাসা…রিয়া…”। এরপরেই নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, রিয়ার এই পোস্টেই কি লুকিয়ে রয়েছে কোনও ইঙ্গিত? কাকে বিশ্বাস করার কথা বলছেন তিনি? কার উদ্দেশ্যেই বা তাঁর এই পোস্ট? অন্যদিকে রিয়ার ওই পোস্টে লাইক করেছেন সুশান্তের এক সময়ের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানিও। সেই সিদ্ধার্থ পিঠানি যিনি সুশান্তের মৃত্যুর দিন হাজির ছিলেন তাঁর ফ্ল্যাটেও। অভিনেতার অস্বাভাবিক মৃত্যুর পর তাঁর দিকেও আঙুল উঠেছিল।

বেশ কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় আবারও সক্রিয় হয়ে উঠেছেন রিয়া। বি-টাউনের খবর জীবনকে আবারও নতুন ভাবে সাজাতে কাজও খুঁজছেন তিনি। যদিও মুম্বইয়ে তাঁর শিকে ছিঁড়ছে না কিছুতেই। তবু জীবনের ক্ষতকে সঙ্গে নিয়েই কয়েক মাস আগে রিয়া গিয়েছিলেন হায়দরাবাদে। হায়দরবাদ কাজের জন্যেই গিয়েছিলেন বলে খবর।
প্রসঙ্গত গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রাতারাতি ‘ভিলেন’ হয়ে উঠেছিলেন রিয়া। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগ থেকে শুরু করে ‘সুশান্তকে হত্যা’, ‘কালা জাদু প্রয়োগ’– ইত্যাদি অনেক অভিযোগে জর্জরিত রিয়া ক্রমশ স্বাভাবিকতায় ফিরতে শুরু করেছেন। মিশতে শুরু করেছেন ইন্ডাস্ট্রির সহকর্মীদের সঙ্গেও। তবে তাঁর উঠতি কেরিয়ার কতটা উড়বে, সময়ই সেটা বলবে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes