jamdani

সন্তানসম ‘ইউভ’-এর বর্ষপূর্তি অনুষ্ঠানে নেই নুসরত, ‘নতুন সূচনায়’ সঙ্গী এবার শ্রাবন্তী?

সবকিছুই কেমন বদলে যায় সময়ের সাথে সাথে। সম্পর্কেও আসে নতুন গতি। নুসরত জাহান এবং নিখিল জৈন-এর জন্যেও বুঝি এই কথাটাই খাটে। বেশ কয়েকমাস ধরে একে অপরের সাথে দেখা সাক্ষাৎ বন্ধ। নেটিজেনদের মধ্যে বিচ্ছেদের জল্পনা প্রায় তুঙ্গে। এরকম সময়েই নুসরতকে ছাড়াই ‘ইউভ’ কালেকশনের বছরপূর্তির অনুষ্ঠান করলেন নিখিল জৈন। যেভাবে তাঁকে দেখা যায়নি অভিনেত্রীর জন্মদিনে। আর এইসবের মাঝখানে নুসরতকে সরিয়ে পোশাক ব্র্যান্ডিং-এ দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

এখানেই বিষয়টা পরিষ্কার নয় কারোর কাছে। নিখিল জৈন ‘রঙ্গোলি ইন্ডিয়া’র সিইও। আর এই সংস্থারই আর এক অঙ্গ হল ‘ইউভ’। আর এটি নুসরত জাহানের মস্তিষ্কপ্রসূত। ইন্সটাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে নিখিলকে লিখতে দেখা গেল ‘নতুন সূচনা’। অন্যদিকে শ্রাবন্তীর ইন্সটাগ্রাম স্টোরিতেও দেখা গেল ‘ইউভ’-এর কথা। যেখানে সংস্থার শাড়ি পড়ে দেখা গেল অভিনেত্রীকে। তবে কি ‘ইউভ’এর নতুন অ্যাম্বাসেডর হচ্ছেন শ্রাবন্তী?

অন্যদিকে শ্রাবন্তী- রোশনের বিচ্ছেদ নিয়েও জল্পনা তুঙ্গে। তার কিছুদিন পর থেকেই নিখিল-নুসরতের দাম্পত্য নিয়েও উঠেছিল বিচ্ছেদের কথা। এরপর যদিও শ্রাবন্তী সামলে উঠেছেন কিছুটা। তার মধ্যেই নিখিলের ‘ইউভ’ ব্র্যান্ড নিয়ে নয়া সমীকরণ।

একবছর আগে বেশ ঘটা করে স্বামী নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ড ‘রঙ্গোলি’র অঙ্গ হিসেবে ‘ইউভ’ ক্লোথিং শুরু করেছিলেন নুসরত জাহান। সেই উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে দেখা গিয়েছিল টলিপাড়ার সহকর্মী মিমি, তনুশ্রী, পার্ণো থেকে শুরু করে পায়েলের মতো অনেককেই। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ছন্দপতন। আর এবার সেই ‘সন্তানসম’ ব্র্যান্ডের বর্ষপূর্তির অনুষ্ঠানেই নুসরত জাহান অনুপস্থিত। আপাতত জল্পনার পারদ তুঙ্গে। কলাকুশলিরা নিজে থেকেই পর্দা না তুললে কারোর কিছু বোঝার উপায় নেই।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes