jamdani

সঞ্জয় লীলা বনশালী জানতেন না সোনম কাপুর অনিল কাপুরের মেয়ে

‘সাওয়ারিয়া’ সিনেমার ১৩ বছর পূরণ হলো। এই সিনেমাতেই ডেবিউ করেছিলেন সোনম কাপুর। অভিনয়ের পাশাপাশি সঞ্জয় লীলা বনশালীর অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবেও কাজ করতেন। কিন্তু সোনম যে অনিল কাপুরের মেয়ে এটা বনশালী জানতেন না। যখন জানতে পারলেন ভীষণ আপসেট হয়ে পড়লেন।

‘জোয়া ফ্যাক্টর’ মুভির প্রোমোশনের সময় সোনম প্রকাশ করেছিলেন কীভাবে সে মা সুনীতা কাপুরকে বলেছিলেন, কলেজ যেতে চায় না কিন্তু সঞ্জয় স্যারের সঙ্গে কাজ করতে চায়। আর সুনীতা’র রিয়্যাকশন ছিল ‘না’। তারপর বাবাকে কনভেন্স করার চেষ্টা। বাবাকে বলেছিলেন, রনবীর কাপুর’ও এই মুভিতে অ্যাসিস্ট করছে।

View this post on Instagram

 

I have re-entered my teens, you guys! Thirteen years of being on set, playing various characters, sinking my teeth into complex roles, doing press junkets, attending parties, winning awards, working with some of the most prolific people in the industry — this journey has been one of the most gratifying, fruitful and beautiful ones that I’ve taken. I want to take this moment to thank all my directors, producers, crewmates, colleagues and most of all, my fans, for being as supportive, excited and happy for me. From Saawariya to Blind, over the years, nothing has changed for me. Beyond grateful for this life, opportunity and love! Love you guys! @erosnow @dharmamovies @romppictures @pvrpictures @disneyfilmsindia @sanjayleelabhansali @arbaazkhanofficial @atulkasbekar @foxstarstudios @twinklerkhanna @spe_films @vidhuvinodchoprafilms @hirani.rajkumar #13YearsOfSKA #CelebratingLife #CheersToTheMovies #SonamKapoor #LifeOfAnActor #GetSetShoot #SetLife #Movies #FilmyForLife

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on


এরপর যখন সিনেমার কাস্টিং শুরু হয়েছিল সঞ্জয় সোনমকে চেয়ারে বসে থাকতে দেখে জিজ্ঞেস করেছিলেন, সে কি অভিনয় করার জন্য এসেছে? সোনম বলেছিল, ‘সে অ্যাসিস্ট করতে এসেছে।’ এই কথা শুনে সঞ্জয় বলেছিলেন, ‘তুমি তো অভিনয় করতে পারো!’ আর তারপরেই দর্শকের সামনে সাওয়ারিয়া নিয়ে এসেছিলেন সোনম।

 

সোনম তাঁর নস্টালজিক মুহুর্তের কথা বলতে গিয়ে আরও বললেন, ‘ আমি ১৭ বছরের ছিলাম, আর বাড়িতে মিথ্যে বলে আমি অভিনয় শুরু করি। এটা আমার একদমই নিজের কৃতিত্ব’।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes