jamdani

সইফিনার দ্বিতীয় পুত্রসন্তানকে দেখতে তারকাদের ভিড়

রবিবার তইমুরের ভাই, সইফিনার দ্বিতীয় পুত্রকে বাড়িতে নিয়ে আসার পর থেকেই বাড়িতে ভিড় করছেন তারকারা। রবিবার ব্রিজ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয়েছে সইফিনার দ্বিতীয় পুত্রের। এরপর থেকেই ছোটে নবাব আর করিনা কাপুরের সন্তানকে দেখতে বাড়িতে আসছেন বলিউডের অনেক তারকাই।

এদিন সদ্যোজাতকে দেখতে আসেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। বোনের ছেলেকে দেখতে আসেন করিশ্মা কাপুর। পিসি সোহা আলি খানও এসেছিলেন সইফ করিনার বাড়িতে। সঙ্গে ছিলেন কুণাল খেমুও। তাঁদের মেয়ে ইনায়া আর তৈমুরের খুনসুটির মুহূর্ত সবসময়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার নতুন অতিথির সঙ্গে ইনায়া-তৈমুরের ‘ক্যান্ডিড মুহুর্ত’ দেখার জন্য এখন মুখিয়ে নেটাগরিকরা।

এছাড়া মালাইকা অরোরার বোন অমৃতাও এসেছিলেন সদ্যোজাতকে দেখতে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন যে করিনা, করিশমা, মালাইকা এবং অমৃতার একটি গ্রুপ রয়েছে। এই চারজনের বন্ধুত্বও নজর কাড়ার মতো। এমনকি মাঝে মাঝেই তাঁরা একসঙ্গে ঘুরতে যান। লাঞ্চ হোক কিংবা ডিনার পার্টি, এই চারজনকে একসঙ্গে দেখা যায় সবসময়

২০২০-তে পুরোদমে লকডাউন চলছে যখন, তখনই করিনা জানিয়েছিলেন দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। তৈমুরকে নিয়ে যে অভিজ্ঞতা তাঁদের হয়েছে এরপর দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে ভীষণ সতর্কতা নিয়েছেন করিনা এবং সইফ। তারকা জুটি জানিয়েছেন, তাঁরা এখনই সন্তানের নাম প্রকাশ্যে আনবেন না বেবির। এর কারণ অবশ্যই তৈমুরের নাম নিয়ে আগের হওয়া তুমুল বিতর্ক। এর সঙ্গে সঙ্গে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা মতো তাঁরামিডিয়ার কাছে অনুরোধ জানিয়েছেন, তারা যেন নবজাতকের ছবি তোলার চেষ্টা না করেন। এই মুহূর্তে সদ্যোজাত ছবি প্রকাশ্যে আনতে একেবারেই ইচ্ছুক নন সইফ আলি খান এবং করিনা কাপুর।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes