jamdani

‘শবর’ আবার আসছে অরিন্দম শীলের হাত ধরে

১৬ নভেম্বর থেকে ‘তিরন্দাজ শবর’ শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ‘শুভ মহরত’ লেখা ক্ল্যাপস্টিকের ছবি আর ‘যাত্রা শুরু’ ক্যাপশন জানিয়ে দিল ছবির মহরতের কথা। আগামী ২৫ নভেম্বর ফ্লোরে যাচ্ছে ‘শবর’।

ক্যামেলিয়া প্রোডাকশন থেকে অরিন্দমের ‘শবর’ আসছে। প্রসঙ্গত শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অপ্রকাশিত উপন্যাস ‘তিরন্দাজ’ অবলম্বন করেই ‘তিরন্দাজ শবর’। অরিন্দম জানিয়েছেন, ‘ শাশ্বত চট্টোপাধ্যায় এ বারেও শবরের ভূমিকায় এবং এবং শুভ্রজিৎ দত্ত তাঁর সহকারী। এ ছাড়াও থাকছেন শঙ্কর চক্রবর্তী, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, অনির্বাণ চক্রবর্তী, জয়দীপ কুন্ডু, অসীম রায়চৌধুরী। এই ছবি দিয়ে টলিউডে প্রথম পা রাখছেন রম্যাণী।’


শীর্ষেন্দুর উপন্যাসে এক ট্যাক্সিচালকের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। সেই চরিত্রে দেখা যাবে নাইজেল আকারাকে। এই প্রথম নাইজেল কাজ করবেন অরিন্দমের পরিচালনায়। পরিচালক এবং অভিনেতা দু’জনেই জানিয়েছেন, এই কাজই আবার একসঙ্গে কাজের ক্ষেত্র তৈরি করে দিচ্ছে।


‘তিরন্দাজ শবর’-এর সঙ্গীত পরিচালক হিসেবে কাজ করছেন বিক্রম ঘোষ। সম্পাদনায় থাকছেন সংলাপ ভৌমিক। ক্যামেরায় মধুরা পালিত। কলকাতা ছাড়াও ছবির শ্যুটিং হবে মাইথনে।

ছবি সৌজন্য- ফেসবুক

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes