লহেঙ্গা-বেনারসির যুগলবন্দীতে

jamdani

বাঙালি বিয়ের  সাজ মানেই বেনারসি? একেবারেই না। গ্লোবালাইজেশনের যুগে কনের সাজেও এসেছে প্রাদেশিকতার ছোঁয়া। বেনারসির পাশাপাশি রিসেপশনে সেন্টার অফ অ্যাট্রাকশন হয়ে উঠতে অনেকেই বেছে নিচ্ছেন লহেঙ্গা। তবে এবার লহেঙ্গার সঙ্গে কম্বিনেশন করে বেনারসির এথনিক টাচ আপনার সাজকে কমপ্লিট করতে তৈরি কেয়া শেঠ এক্সক্লুসিভ। দেখে নিন হবু বর কনের জন্যে এরকমই কিছু কালেকশন।

রিসেপশন পার্টিতে বর-কনের পোশাক হওয়া চাই একটু ডিফারেন্ট। এদিনের জন্য তাই কনে বেছে নিতে পারে ইয়োলো বেসে রেড কম্বিনেশনের লহেঙ্গা। সঙ্গে বেনারসি কাজের গর্জিয়াস লাল দোপাট্টা। অপরদিকে বরের পোশাকেও লাল হলুদের কম্বিনেশন। হলুদ রঙের পাঞ্জাবিতে হালকা জারদৌসির কাজ সঙ্গে লাল বেনারসি কাজের দোপাট্টা ও লাল ধুতিতে বর হয়ে উঠেছে পয়েন্ট অফ অ্যাট্রাকশন।

বেনারসির উপর গোল্ডেন জরি ও সুতোর কাজে সি গ্রিন কালারের লহেঙ্গায় কনে হয়ে উঠেছে আরও গর্জিয়াস। সঙ্গে লাল বেনারসি কাজের দোপাট্টা নজর কাড়বে সকলের। বরের পরনে ডিজাইনার বন্ধ গলা শেরওয়ানির সঙ্গে বেনারসি ওয়র্কের দোপাট্টা ও লাল রঙের দোপিয়ান সিল্কের মেরুণ যোধপুরি পাজামা। জমকালো পোশাকে বর কনে সত্যিই যেন হয়ে উঠেছে আকর্ষনীয়।

পোশাকঃ কেয়া শেঠ এক্সক্লুসিভ

ফোনঃ ০৩৩-৪০৬৫-৫০৬

Trending


Would you like to receive notifications on latest updates? No Yes