jamdani

রোগীদের মনোবল বাড়াতে সুশান্তের ছবির গান, ‘নমো নমো’ গাইলেন স্বাস্থ্যকর্মীরা

কোভিডের দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ বিপর্যস্ত। মারণ ভাইরাসের সঙ্গে লড়াই করতে হচ্ছে কোভিড যোদ্ধাদেরও। আর তাই করোনা আক্রান্তদের মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য অনেক জায়গাতেই বিভিন্ন উদ্যোগ নিয়েছেন চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা।

এক ভিডিওয় দেখা গেল, সুশান্ত সিং রাজপুতের ছবি ‘কেদারনাথ’- এর জনপ্রিয় গান ‘নমো নমো জি শঙ্করা’ গাইছেন স্বাস্থ্যকর্মীরা। অমিত ত্রিবেদীর প্রায় সব গানেই ভরপুর থাকে জীবনশক্তি। আর সেই তালিকায় ‘কেদারনাথ’- এর এই গানটি নিঃসন্দেহে প্রথম সারিতেই থাকবে। একটি হাসপাতালের কোভিড ওয়ার্ডে ওই ভিডিয়ো তোলা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, পিপিই কিট পরে হাজির হয়েছেন চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীরা। তাঁদের কারও হাতে গিটার। কেউ বা তাল মিলিয়েছেন গানের ছন্দে। সকলে মিলেই গাইছেন এই গান। তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন কয়েকজন কোভিড পেশেন্টও। গিটার বাজিয়ে যোগ্য সঙ্গত করতে দেখা গিয়েছে এক স্বাস্থ্যকর্মীকে। কেউ আবার নাচছেন। সব মিলিয়ে বেশ জমজমাট পরিবেশ। করোনা যে তাঁদের কাবু করতে পারেনি, শরীর দুর্বল করলেও মনের জোর বিন্দুমাত্র কমাতে পারেনি, মারণ ভাইরাসের সঙ্গে লড়াই করে জয় ছিনিয়ে নিতে তাঁরা সকলেই যে প্রস্তুত, এটিই বারবার বুঝিয়ে দিয়েছেন ওই কোভিড ওয়ার্ডের প্রত্যেকেই।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ফ্যান পেজেও এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি এবং এই গানের গায়ক ও নির্মাতা অমিত ত্রিবেদীও ভিডিয়ো শেয়ার করেছেন। শ্বেতা জানিয়েছেন, তাঁর ভাইয়ের ছবির গান গেয়ে এতগুলো মানুষ নিজেদের মনোবল বাড়ানোর চেষ্টা করছে। এ দৃশ্য সত্যিই গায়ে কাঁটা দেওয়ার মতো। তিনি সকলের দ্রুত আরোগ্য কামনা করেছেন ট্যুইটারে।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes