jamdani

রাত পোহালেই বরুণ-নাতাশার বিয়ে, কড়া নিরাপত্তা আলিবাগে

ধাওয়ান এবং দালাল পরিবারের প্রস্তুতি তুঙ্গে ছিল জানুয়ারীর প্রথম থেকেই। এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের ড্যাশিং হিরো বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। দীর্ঘদিনের প্রেমজীবন অবশেষে এসে পৌঁছল ছাদনাতলায়। আলিবাগের পাঁচতারা হোটেলে বসবে বিয়ের আসর।

রাত পোহালেই ২৪ জানুয়ারি অগ্নি সাক্ষী রেখে নাতাশাকে বিয়ে করবেন বরুণ। অতিমারীর কারণে আমন্ত্রিতদের সংখ্যাও খুব কম। এমনকি নিষিদ্ধ মোবাইল। সুরক্ষাবিধি রক্ষার জন্য বিবাহআসরে প্রবেশের আগে সবার কোভিড রিপোর্ট জমা দেওয়া অবশ্যই বাঞ্ছনীয়।

ধাওয়ান এবং দালাল, এই দুই পরিবারের পক্ষ থেকেই এলাহি আয়োজন করা হয়েছে। শুক্রবারই আলিবাগে পরিবার-পরিজন নিয়ে পোঁছে গিয়েছেন বরুণ ও নাতাশা। একেবারে নিশ্ছিদ্র কড়া নিরাপত্তার মধ্যেই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব সব মিলিয়ে বর-কনে পক্ষের তরফে সাক্ষী থাকবেন মোট ৫০ জন। হোটেলের কর্মীদের মোবাইলও সিল করে দেওয়া হবে। আমন্ত্রিতদের তালিকায় রয়েছে বচ্চন পরিবার, শাহরুখ খান, সলমন খান, করণ জোহরদের নাম।

মহারাষ্ট্রের আলিবাগে মোট তিনটি ভিলা-দ্য পাম কোর্ট, দ্য কোভ রুম ও দ্য স্কাই ডেক রুম- ভাড়া করা হয়েছে দুই পরিবারের জন্য। ব্যাচেলর পার্টি, সংঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান সবটাই আলিবাগে আয়োজন করা হয়েছে। শনিবার বিকেলেই বিয়ের ভেন্যুতে পৌঁছেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা ও পরিচালক কুণাল কোহলি। বিয়ের অনুষ্ঠানে কোভিড সুরক্ষাবিধির দিকেও কড়া নজর দেওয়া হয়েছে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes