jamdani

মা-মেয়ের শারদীয়ার ফ্যাশন

কাজ হোক কিংবা সাজ, মা ও মেয়ের ভারী সুন্দর বন্ডিং। দুজনের স্টাইল স্টেটমেন্টই বলে দেয় সেই রিয়েল লাইফ কেমিস্ট্রির কথা। এবার পুজোয় তাদের ফ্যাশন প্ল্যানিং তারা শেয়ার করলেন অদ্বিতীয়ায়। 

 

কেয়া শেঠ পরেছেন র সিল্কের লং ড্রেস উইথ জ্যাকেট। মিষ্টির পরনে লক্ষৌ চিকনের সিকোয়েন্স ওয়র্ক করা, লাইট পিঙ্ক কালারের শারারা আর সঙ্গে হেভি ওয়র্ক করা অফ শােল্ডার ডিজাইনার ব্লাউজ। মানানসই গয়নায় পারফেক্ট স্টাইল এক্সপ্রেশন।

মিষ্টি পরেছে ক্রিয়েটিভ ডিজাইনার আউটফিট। ফুল ব্ল্যাকের ওপর ডিফারেন্ট সিকোয়েন্স ওয়র্ক করা জ্যাকেটের সঙ্গে পেয়ার করে পরা ধােতিটিতেও রয়েছে সিকোয়েন্স বর্ডার। কেয়া শেঠের পরনে অলওভার সিকোয়েন্স ওয়র্ক করা লং ড্রেস। জেড ব্ল্যাকের ওপর ঝলমলে সিকোয়েন্স যেন রাতের আকাশে লক্ষ তারার মন্তাজ।

মায়ের পরনে কাতান বেনারসি উইথ ডিজাইনার বেনারসি ব্লাউজ, মেয়ে পরেছে পৈঠানি বেনারসি মেটেরিয়ালে তৈরি লেয়ারড লহেঙ্গা। ইনার পার্টটি ঘিচা মেটেরিয়ালের। সঙ্গে রেড র সিল্কের ওপর ওয়র্ক করা ডিজাইনার ব্লাউজ। দুজনেরই হেভি জুয়েলারিতে রয়াল টাচ।

মিষ্টি পরেছে নেটের ওপর হােয়াইট অ্যান্ড গােল্ডেন ওয়র্ক করা লং জ্যাকেট উইথ হাই ওয়েস্ট পালাজো। ভেতরে গােল্ডেন সিকোয়েন্সে ব্লাউজ। কেয়া শেঠের পরনে গােল্ডেন হাইলাইটেড, অলওভার সেলফ ওয়র্ক করা নেট শাড়ি। দুজনের হাতেই ট্র্যাডিশনাল ব্যাঙ্গেল এবং স্টেটমেন্ট ফিংগার রিংস।

 

মিষ্টি পরেছে গােটাপাত্তি ওয়র্ক করা ডাবল লেয়ারড স্কার্ট। সঙ্গে গােটাপাত্তি হাইলাইটেড ডিজাইনার ব্লাউজ। স্কার্টের লােয়ার বর্ডারের ফ্রিলের সঙ্গে সাযুজ্য রেখেই ফ্রিলড দোপাট্টা ফ্যাশনে এনেছে ড্রামাটিক ভাইভ। কেয়া শেঠে পরেছেন ফুশিয়া কালারের, র সিল্কের লং ড্রেসের ওপর তিনি পরেছেন। সিকোয়েন্স ওয়র্ক করা বেজ রঙা লং জ্যাকেট। মা ও মেয়ের পােশাকের মিল তৈরি করেছে। ফ্যাশন হারমােনি।

 

পোশাকঃ কেয়া শেঠ এক্সক্লুসিভ

ফোনঃ ০৩৩-৪০৬৫-৫০৬

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes