jamdani

মা দুর্গা সম্মান অ্যাওয়ার্ড 

সম্প্রতি জে ডব্লিউ ম্যারিয়েট হােটেলে জি এস এম গ্লোবাল আইএনসি পুরস্কার প্রদান করল ‘মা দুর্গা সম্মান অ্যাওয়ার্ড ২০২১সমাজের মূল খুঁটি হল নারী। আর যে সমস্ত নারীরা প্রতিনিয়ত লড়াই করে নিজেদের প্রতিভায় আজকে হয়ে উঠেছেন সমাজের মুখ, সেই সমস্ত দুর্গাদেরই সম্মানিত করল জি এস এম গ্লোবাল আইএনসিসারা সন্ধ্যাব্যাপী এই অনুষ্ঠানে উৎসাহীদের ভিড় ছিল চোখে পড়ার মতােএদিনের অ্যাওয়ার্ড অনিষ্ঠানে ছিলেন অ্যারােমাথেরাপিস্ট কেয়া শেঠ, চিত্রকর ওয়াসিম কাপুর, অভিনেত্রী মাধবী মুখােপাধ্যায় ও শুভশ্রী গাঙ্গুলী এবং প্রমুখরা। 

স্বনামধন্য জিএসএম কর্তৃপক্ষ এগিয়ে এসেছেন সমগ্র নারী জাতিকে সম্মান জানাতে ‘মা দুর্গা সম্মান অ্যাওয়ার্ড ’-এর মাধ্যমেওনাদের এই প্রয়াস নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। আসলে এই ধরণের অনুষ্ঠান হল অনুপ্রাণিত করার অনুষ্ঠান বা অনুপ্রাণিত হওয়ার অনুষ্ঠান ইম্পাের্ট ও এক্সপাের্টএর একটি প্রতিষ্ঠিত সংস্থার নাম হল জি এস এম গ্লোবাল আইএনসি। ২০০০ সাল থেকে শুরু হয় এই সংস্থার ব্যবসার যাত্রাবর্তমানে ইউরােপ, আমেরিকা, আফ্রিকা ও এশিয়ার বিভিন্ন দেশের সঙ্গে ব্যবসার দ্বারা যুক্ত এই সংস্থা। 

অনুষ্ঠানটি শুরু হয় গণেশ বন্দনা দিয়েপ্রথম পুরস্কার চিত্রকর ওয়াসিম কাপুর তুলে দেন গত ২৫ বছর ধরে গার্ল চাইল্ডদের অধিকার নিয়ে সরব থাকা শর্মিষ্ঠা বিশ্বাসের হাতেএরপর মঞ্চে প্রদীপ প্রজ্জ্বলিত করেন কোম্পানির এমডি ও কর্ণধার দীনেশ গােয়েল এবং রিঙ্কি সােনি সহ বিখ্যাত জনেরা। লাজবন্তী রায়ের রবীন্দ্রসঙ্গীত যেন এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রাণ এনে দেয়।

লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে পুরস্কৃত হন অভিনেত্রী মাধবী মুখােপাধ্যায়এরপর অ্যারােমাথেরাপিস্ট কেয়া শেঠ পুরস্কৃত হন ‘মা দুর্গা সম্মান অ্যাওয়ার্ড ২০২১‘-এ। শ্রীমতি কেয়া শেঠের কেয়া শেঠ এক্সক্লসিভএর দুটি ফ্যাশন শাে সম্পূর্ণ অনুষ্ঠানটির মধ্যমণি হয়ে ওঠেতাঁর কন্যা মিষ্টি শেঠের করা ফ্যাশন ডিজাইনে মুগ্ধ হয়ে ওঠেন প্রেক্ষাগৃহের সকলেই। 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes