jamdani

মারা গেলেন স্কুবি ডু-র সহকারী নির্মাতা কেন স্পিয়ার্স

জনপ্রিয় সিরিজ স্কুবি ডু-র সহ-নির্মাতা কেন স্পিয়ার্স মারা গেলেন। ফক্স নিউজের তরফ থেকে এদিন জানানো হলো, ডিমেনশিয়া এবং বয়সজনিত কারণে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। কেন স্পিয়ার্স-এর পুত্র কেভিন জানান, ”তাঁর বুদ্ধি, তাঁর গল্প বলা, পরিবারের প্রতি তাঁর আনুগত্য এবং তাঁর কাজের নৈতিকতার জন্য চিরকাল স্মরণীয় থাকবেন। কেন তার পরিবারে কেবল স্থায়ী ছাপই রাখেনি, তবে তিনি অনেকের জীবনকে ছুঁয়েছেন ‘স্কুবি-ডু’র সহ-নির্মাতা হিসাবে। স্পিয়ার্স সারা জীবন আমাদের জন্য একটি রোল মডেল হয়ে আছেন এবং তিনি আমাদের হৃদয়ে বেঁচে থাকবেন।”

স্পিয়ারস ১৯৬৯ সালে এনিমেটেড সিরিজ ‘স্কুবি-ডু, হোয়ার আর ইউ!’ বানিয়েছিলেন সহ-নির্মিত জো রুবির সঙ্গে, হান্না-বারবেড়া প্রোডাকশন এবং সিবিএস-এর জন্য। রুবি এবং স্পিয়ারস-জুটি ‘ডায়নোমুট’ এবং ‘জব্বারজাও’ তৈরি করেছে। ফক্স নিউজ জানিয়েছে যে পরে, ১৯৭৭ সালে, লেখক এবং প্রডিউসাররা তাদের নিজস্ব সংস্থা রুবি-স্পিয়ার্স প্রোডাকশন চালু করে এবং ‘ফ্যাংফেস,’ ‘মিস্টার টি,’ এবং ‘সেকটারস’-এর মতো বেশ কয়েকটি জনপ্রিয় শো তৈরি করেছিল।
রুবি-স্পিয়ারস জুটি ‘অ্যালভিন এবং চিপমুঙ্কস’ এবং ‘সুপারম্যান’ সহ বেশ কিছু জনপ্রিয় অ্যানিমেটেড রিবুটগুলিও উপহার দিয়েছিলেন। অন্যদিকে জো রুবি আগস্টে ৮৭ বছর বয়সে মারা যান।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes