jamdani

মাতৃত্ব আপনাকে সুন্দরী করে তুলেছে! ইনস্টা ছবিতে তোলপাড় নেট দুনিয়া

টলিউড অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহানের মা হওয়া নিয়ে তোলপাড় টলিউডের অন্দরমহল। অভিনেত্রী নিজে এই প্রসঙ্গে চুপ থাকলেও শুক্রবার তাঁর ইনস্টাগ্রাম স্টোরি দেখে অনেকেই আঁচ করতে পেরেছেন যে, নুসরতের মধ্যে এক নতুন প্রাণের সঞ্চার ঘটেছে।

মূলত সাংসদ-অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের টানাপোড়েনও এখন সমালোচনার শীর্ষে। সূত্রের খবর, গত ৬ মাস ধরে নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটেই বেশিরভাগ সময় কাটান যশ দাশগুপ্ত। অন্যদিকে স্বামী নিখিলের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়নি বটে, কিন্তু তাঁদের মধ্যে কথাবার্তা-যোগাযোগ একেবারেই বন্ধ। কাজেই এই সন্তান যে অভিনেতার, অনেকেই মনে করছেন সেটা। কারণ, নিখিলের বিস্ফোরক দাবি, ‘এই সন্তান তার নয়!’

এদিকে মাতৃত্বের জল্পনার মধ্যেই সামাজিক মাধ্যমে সাম্প্রতিক ছবি পোস্ট করেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। আর সেই পোস্ট ঘিরেই সরগরম থাকল নেট দুনিয়া। গর্ভধারণ করে আরও সুন্দরী হয়েছেন নুসরত। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে এমন মন্তব্য করেছেন অনুরাগীরা। নুসরত কি সন্তানসম্ভবা? এরকম একটা জল্পনাও ঘুরপাক খাচ্ছে সামাজিক মাধ্যমে।

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত অবশ্য চুপচাপ। উল্টে জল্পনা উসকে দিয়ে একের পর এক পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে। করোনা এবং লকডাউন আবহে সংবাদমাধ্যমে লাইমলাইট এখন নুসরতের দিকেই।

অভিনেত্রীর পোস্ট করা স্টোরিতে দেখা গিয়েছে, নীল সিফন শাড়ি আর মানানসই ব্লাউজে খোলা চুলে মুখে একটা হাসি, তবে শরীরে নেই কোনও গয়না। পোস্টে লিখেছেন, ‘জীবন আর ভালবাসার মানুষের প্রতি চূড়ান্ত ভালবাসাই নারীর প্রকৃত প্রসাধন’। এই ছবিতেই একজন মন্তব্য করেছেন, ‘গর্ভের কারণে বাড়তি ওজন আরও সুন্দর করেছে আপনাকে!’ অনেকে আবার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। কেউ কেউ আবার কৌতুহল নিরসনে জানতে চেয়েছেন সত্যি সন্তান সম্ভবা কিনা নুসরত। এদিকে, তাঁর সমর্থনে নিজের সামাজিক পাতায় মতামত জানিয়েছেন আরেক বিতর্কিত ব্যক্তিত্ব তসলিমা নাসরিন। এক ফেসবুক পোস্টে লেখিকা নিজের মতামত পেশ করেছেন। তাঁর কথায়, ‘নুসরতের খবর বেশ চোখে পড়ছে। তিনি প্রেগনেন্ট। তাঁর স্বামী নিখিল এই ব্যাপারে কিছুই জানেন না। দু’জন আলাদা থাকছেন ছ’মাস হল। তবে যশ নামে এক অভিনেতার সঙ্গে অভিনেত্রী নুসরত প্রেম করছেন। সন্তানের পিতা বলে অনুমান করা হচ্ছে, যশকে। নিখিল নন। খবরটি আদৌ সত্যি না গুজব জানিনা। তবে, এই যদি পরিস্থিতি হয়, তাহলে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়া ভালো নয় কি?’

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes