jamdani

‘বেবি বাম্প নিয়েই ফোটোশুট’ কি বললেন হবু মা অনুষ্কা শর্মা!

নতুন বছরেই মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। সন্তানকে কীভাবে মানুষ করবেন সেটা’ও ঠিক করে ফেলেছেন তিনি। তাঁর ইচ্ছা, সন্তান যেন সবাইকে শ্রদ্ধা করে। যা অনুষ্কা বাবা মায়ের কাছ থেকে পেয়েছেন।

হবু মা হিসেবে, সন্তানকে বড়ো করার অনেক স্বপ্ন দেখেছেন অনুষ্কা। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি ও বিরাট চান, তাঁদের সন্তান যেন বিগড়ে যাওয়া বাচ্চা না হয়।

অনুষ্কা আরও বলেছেন, আমার আর বিরাটের মধ্যে মানুষ হিসেবে বেশ কিছু মিল রয়েছে। আর সেটা আমাদের জন্য যে ভালোই হয়েছে বলাই যায়। এমনকী মা হতে চলার আগেই আমি এগুলি ভেবে নিয়েছিলাম। আমি প্রগতিশীল একটি পরিবারের মানুষ। তার অংশগুলি আমার সঙ্গে সব সময় থাকবে। আমার পরিবারের সবচেয়ে মূল্যবান জিনিস হল ভালোবাসা। আর সবচেয়ে বেশি যা জরুরি, সেটা হল আমাদের সন্তান যেন সকলের প্রতি শ্রদ্ধাশীল হয়। এই সেই শিক্ষাটাই আমাকে দিতে হবে।

অনুষ্কা ও বিরাটের সন্তান নিয়ে সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা তুঙ্গে। কিন্তু সোশ্যাল মিডিয়ার থেকে সন্তানকে দূরেই রাখতে চান অনুষ্কা ও বিরাট। আমরা কখনওই জনসমক্ষে আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়ার থেকে দূরে রাখতেই চাই তাকে।

 

এদিকে নতুন সদস্য ঘরে আসার আগে চমকে দিলেন সবাইকে। ‘ভোগ’এর কভার পেজের জন্য ফোটোশুট করলেন অনুষ্কা। সেই ফোটোশুটের ছবি ভাইরাল হতেই, নেটিজেনদের মধ্যে দারুন জনপ্রিয় হল। বিরাটও করলেন প্রশংসা। এদিকে স্ত্রী অনুষ্কার পাশে থাকার জন্য বিরাট ছুটিও নিচ্ছেন এমন ইঙ্গিতও পাওয়া গেছে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes