jamdani

বিনোদন জগতে ফের শোকের ছায়া

বিনোদন জগতে ফের নক্ষত্র পতন। ২০২০-এর প্রথম থেকেই একের পর এক তারকা “না ফেরার” দেশে পাড়ি দিয়েছেন। । এবার দুর্ঘটনায় মৃত্যু হল, দক্ষিণী দাপুটে অভিনেতা অনিল নেদুমঙ্গাদ। পুলিশ সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যায় গোটা বিশ্ব যখন ব্যস্ত ক্রিস্টমাস সেলিব্রেশনে ,সেইসময় মালঞ্চকার বাঁধের ধারে স্নান করতে যান বন্ধুদের সঙ্গে এই অভিনেতা। এরপরই স্রোতের তোড়ে ভেসে যান তিনি। তারপরেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। জলে ডুবে যান তারকা। আর তারপরেই মৃত্যু হয় অভিনেতা অনিল নেদুমঙ্গাদের।

২০১৪ সালে পরিচালক রাজেশ রবির ‘নিজন স্টিভ লোপেজ’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন অনিল নেদুমঙ্গাদের। তারপর কখনো পিছনে ফিরে দেখতে হয়নি এই দাপটে অভিনেতাকে। আয়াপ্পানুম কোশিয়াম, কামাত্তিপাদাম, পাভাদা-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ছোট পর্দায়ও অভিনয়ে বাজি মাত করেছিলেন এই অভিনেতা।  খুব কম সময়ের মধ্যেই তাঁর অভিনয়ের মাধ্যমে মন জয় করেছিলেন তিনি। কিন্তু ২০২০-এর কুনজরে রেহাই মিললোনা এই দাপটে তারকারও।

সম্প্রতি  দক্ষিণী পরিচালক নারানিপূজা মৃত্যুর জেরে একেতেই শোকের ছায়া নেমে এসেছিল সিনেমা জগতে। সেই শোকের রেশ কাটতে না কাটতেই ফের এই মর্মান্তিক দুর্ঘটনা।

এই ঘটনায় শোকস্তব্ধ দর্শক থেকে শুরু করে অভিনেতা সহ রাজনৈতিক মহলের অনেকেই। টুইটার, ফেসবুক-সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া মাধ্যম শোক প্রকাশ করেন নেতামন্ত্রী থেকে শুরু করে অভিনেতারা । শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। ২দিনের মধ্যে পরপর দুই  নক্ষত্র পতনে শোকের ছায়া নেমে এসেছে সিনেমা জগতে।

 

 

 

 

 

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes