jamdani

ফেসবুক নির্মাতা মার্ক জুকারবার্গ এর পোস্ট-এ বাবার কমেন্ট! দেখে নিন এক ঝলক

ছেলের পোস্ট-এ বাবার কমেন্ট। তাও আবার সেই ছেলে যে সে নয়। তিনি হলেন ফেসবুক নির্মাতা খোদ মার্ক জুকারবার্গ। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দেখা যায় মার্ক জুকারবার্গকে। হামেশাই তার পোস্টে বিভিন্ন জনের বিভিন্ন মজার মজার কমেন্ট চোখে পড়ার মতো।

তবে এবার দেখা গেল মার্ক-এর বাবা এডওয়ার্ড জুকারবার্গকে তার পোস্ট-এ কমেন্ট করতে। যা ইন্টারনেটে রীতিমতো ভাইরাল হয়ে গেছে। পোস্টটি দেখে অনেকেই মন্তব্য করছেন,’ যতই বড়ো হও, বাবা মায়ের কাছে তুমি চিরকাল ছোট। সে তুমি যত বড়ো বিলিয়নেয়ারই হও না কেন’।

জুকারবার্গ সম্প্রতি তার ফেসবুকে লেখেন যে ‘এখন কিছু একটা ইম্পর্ট্যান্ট কাজ নিয়ে ব্যস্ত, আর তাতেই তার খাওয়া দাওয়া শিকেয় উঠেছে’। সেখানেই তাঁর বাবার কথায়, ‘আপনার কি কখনও এমন হয়েছে, এক্সাইটিং কাজ করতে গিয়ে, খাবার খেতেই ভুলে গেছেন?’ এমনকি পরবর্তী কমেন্টে মার্ক জুকারবার্গকে লিখতে দেখা গেছে, ‘এটাই হয়! আমার মনে হয় আমি দশ পাউন্ড ওজন কমিয়েছি। আর যেটা করতে গিয়ে এমন হয়েছে, এটা সত্যি সত্যিই দারুণ এক্সাইটিং। চমকে দেওয়ার মতো’।

আর তার পরেই বাবা এডওয়ার্ড বলেছেন ‘তুমি কি চাও তোমার মা এবং আমি গিয়ে খাবার ডেলিভারি করি?’ এখানেই ফেসবুক কমিউনিটির সকলে মনে করছেন… তুমি যেই হও না কেন, বাবা মায়ের শাসনের কাছে তুচ্ছ।

বাবা ছেলের এই কথোপকথন নেটিজেনদের কাছে যা বেশ মজার মনে হয়েছে। আর নেটিজেনরাও কমেন্টে ভরিয়ে দিয়েছেন সেই পোস্ট। যা ৭ লাখের কাছাকাছি লাইক এবং ২ লাখ কমেন্টে ভরে গেছে। এই কারণেই কি আজকালকার সন্তানেরা তাঁদের বাবা মা’কে সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করে রাখে, যাতে তাঁদের বিব্রত না হতে হয়।  তবে কি আপনিও সেই দলে পড়েন?

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes