jamdani

ফাঁস হলো রোহিত শেট্টির আসল ‘চেহারা’, ট্যুইট করলেন মনজিন্দর সিং

গোটা দেশ করোনা সঙ্কট থেকে উদ্ধারের জন্য লড়াই করছে। তার মধ্যে বেশ কয়েকজন বলিউড অভিনেতাও সাহায্য করে যাচ্ছেন লাগাতার। অক্সিজেন সরবরাহ থেকে শুরু করে সচেতন থাকার বার্তা দিয়ে যাচ্ছেন সবাইকে। সেই তালিকায় সোনু সুদ, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, অভিষেক বচ্চন, আলিয়া ভাট প্রমুখরা প্রতিনিয়ত সহায়তা করে চলেছেন দেশের কঠিন সময়ে।

এবার সেই তালিকায় যোগ দিলেন ফিল্মমেকার রোহিত শেট্টিও। সঙ্কটের এই কঠিন অবস্থায় রোহিত কোভিড -১৯ কেয়ার সুবিধার্থে অনুদান করলেন উদারভাবে। এই নিয়ে রাজনীতিবিদ মনজিন্দর সিং সিরসা একটি টুইট করেন। পরিচালককে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

মনজিন্দর সিং সিরসা রোহিতের একটি ছবি শেয়ার করে ট্যুইট করে লেখেন, ‘ পর্দায় খতরো কে খিলাড়ি হতে পারেন তিনি; কিন্তু পর্দার পিছনে তিনি একজন সহানুভূতিশীল মানুষ, যিনি মানবতার যত্ন নিয়েছেন। আমাদের কোভিড কেয়ার ফেসিলিটিতে অনুদান দেওয়ার জন্য রোহিত শেট্টিকে ধন্যবাদ জানাই এবং এই অনুদান একাধিক আশীর্বাদ হিসাবে ফিরে আসুক রোহিতজির কাছে।’

এদিকে রোহিত শেট্টি ‘খতরো কে খিলাড়ি’র সিজন-১১ রিয়েলিটি শো হোস্ট করছেন। এছাড়া ‘কেকেকে ১১’-এর প্রতিযোগীরা দক্ষিণ আফ্রিকার কেপটাউনের দিকে রওনাও দিয়েছেন সদ্য। সেখানেই হবে শো-এর শুটিং। বর্তমানে রোহিতের ফিল্ম রিলিজের লাইনে ‘সূর্যবংশী’ ছবিটি রয়েছে। ছবিটি শীঘ্রই মুক্তি পাওয়ার কথাও চলছে। কোভিড-১৯ লকডাউনের জন্যে নির্মাতারা  আপাতত মুক্তির তারিখ স্থগিত রেখেছেন।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes