jamdani

প্রথমবার অপেরা শো করতে চলেছেন অঞ্জন দত্ত

অঞ্জন দত্ত বিশ্বাস করেন জীবনের ভালো বা খারাপ সময় কোনোটাই চিরস্থায়ী হয় না। কোভিড মহামারীর ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। আর তাই তিনি থিয়েটার খোলার অপেক্ষা করছিলেন। তাঁর শেষ ডিরেকশনের ছবি ‘সাহেবের কাটলেট’ লকডাউনের জন্যে রিলিজ হয়নি। অবশেষে গান আর খাওয়ার নিয়ে সাজানো ছবির প্লট রিলিজ হতে চলেছে।

মূল চরিত্রে অর্জুন চক্রবর্তী, শ্রীতমা দে, অঞ্জন দত্ত, অনিন্দিতা বোস এবং সুপ্রভাত দাস অভিনীত, ‘সাহেবের কাটলেট’ সমস্ত সমস্যা ও সঙ্কটের মাঝে জীবন উদযাপন করা একটি হালকা মানের, মজাদার, সংগীত চলচ্চিত্র।

এই প্রথমবার মিউজিক্যাল জার্নিতে অপেরা গাইতে চলেছেন অঞ্জন দত্ত। ভালোবাসা আর জীবনকে সেলিব্রেট করার এক নতুন উদ্যোগ। যেখানে প্রায় সব অভিনেতারাই নিজেরা গান করবেন। আমি নিশ্চিত যে এই পুজোর দীর্ঘ বিরতির পর মানুষ প্রেক্ষাগৃহে ছুটে আসবে, কারণ থিয়েটার মালিকরা সমস্ত সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করছেন। লোকেরা যদি কোনও রেস্তোঁরা বা তাদের অফিসে যেতে স্বাচ্ছন্দ্য বোধ করে তবে তারা ১১০ মিনিটের জন্য একটি মুভির জন্য যাবে, এমনটাই বললেন এক সাক্ষাৎকারে।

‘সাহেবের কাটলেট’ এমন এক শেফের জার্নি অনুসরণ করে তৈরি করা, যার কন্টিনেন্টাল রান্নায় বেশ দক্ষতা রয়েছে। তবে তার মেজাজ সর্বদা খারাপ হওয়ার কারণে তিনি চাকরি হারান। এবং তারপরে তিনি রাস্তার ধারে সিঙ্গারা তৈরি হতে দেখেন। যা তৈরি করাও একটা আর্ট। এরপরে যা ঘটে তা ফিল্মের বেস তৈরি করে। বাকিটা রিলিজ হওয়ার অপেক্ষায়।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes