jamdani

প্রকাশ্যে এলো ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর ট্রেলার

কেন প্রতিটা মুহুর্ত পালিয়ে বেড়াচ্ছেন তিনি। অতীত নাকি কিছু না পাওয়ার আকর্ষণ। অ্যামেনশিয়ায় আক্রান্ত এক মহিলা। যে হঠাৎ করে তাঁর প্রতিবেশীকে খুন করার দায়ে পালিয়ে বেড়াচ্ছে। তবে সে আদতে দোষী না ষড়যন্ত্রের শিকার, সেটা এখনও আড়ালে। সেই প্রশ্নই খাড়া করল পরিণীতি চোপড়া অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার ট্রেলার। পরিচালনায় রিভু দাশগুপ্ত।

আর ট্রেলার লঞ্চেই নজর কাড়ল পরিণীতি চোপড়া। তাঁর পাশাপাশি অভিনয়ে রয়েছেন টোটা রায়চৌধুরি, অদিতি হায়দারি, কৃতী কুলহারি। কি হয় শেষ পর্যন্ত? এখানেই পরিচালক রিভু দেখিয়েছেন টুইস্ট।

পওলা হকিনস-এর লেখা বেস্টসেলার সাহিত্য ‘ দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বন করেই এই সিনেমা তৈরি। পরিণীতি এখানে এক মদ্যপ মহিলার চরিত্রে অভিনয় করছেন। ট্রেলারে তাঁকে কখনও দেখা যাচ্ছে ট্রেনের ভেতর, কখনও বা রাস্তায় সতর্কভাবে হেঁটে যেতে। তাঁর চোখে ভয়, সন্দেহ, উত্তেজনা। সিনেমাটি রিলিজ করছে নেটফ্লিক্সে আগামী ২৬ ফেব্রুয়ারি।

প্রসঙ্গত এর আগেও পওলার-এর এই উপন্যাস নিয়ে সিনেমা বানানো হয়েছে হলিউডে। অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। ডিভোর্সি, জীবনের প্রতি নির্বিকার এক মহিলা। যিনি মদ্যপ, বিভিন্ন নেশায় আসক্ত। অবশেষে এক অপরাধমূলক কাজের অনুসন্ধানে জড়িয়ে পড়ে সে। এমিলি ব্লান্ট অভিনীত সেই মদ্যপ মহিলার ভূমিকাতেই এবার অভিনয় করতে চলেছেন পরিণীতি চোপড়া। ছবির টিজার প্রকাশ্যে এসেছে। নেটদুনিয়ায় বেশ নজর কেড়েছে টিজারটি। আগামী ২৬ তারিখ নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে পরিণীতি চোপড়া অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes