jamdani

নিজ হাতে বাড়িতে আগুন! লনে বসে দেখলেন মহিলা নিজেই

অন্যের বাড়িতে নয়। নিজের বাড়িতেই আগুন লাগিয়ে দিলেন মহিলা। আর সেটি লনে বসে দেখলেনও। না এটি কোনও বানানো ঘটনা নয়। একশ ভাগ সত্যি। মেরিল্যান্ডের এলকাটনে এক মহিলা এই কাজ করলেন। নিজেরই বাড়ির একাধিক জায়গায় আগুন লাগিয়ে দিয়ে, বসে বসে দেখলেন সেই ভয়ঙ্কর দৃশ্য।

এরকম পরিস্থিতি হলিউডের সিনেমাকেও হার মানায়। প্রতিবেশিরা আতঙ্কিত হয়ে খবর দেন পুলিশে। অন্যদিকে সেই বাড়িরই একতলায় আটকে ছিলেন এক মহিলা। আগুনের ভেতর আটকে থেকে বেসমেন্টের জানলা দিয়ে আর্তনাদ করছিলেন তিনি।

৫২ বছরের ব্লেন্ডা হল্ব্রুক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি মরে যেতেন প্রায়।

মধ্যবয়স্কা গালি মেটওয়ালির এই কুকীর্তির ঘটনা অনলাইনে শেয়ার হতেই ভাইরাল হয়ে যায় দ্রুত। বেসমেন্টে আটক থাকা অবস্থায় জানলা গলে বেরিয়ে আসেন তিনি।

মেটওয়ালির বিরুদ্ধে একাধিক আইনে মামলা দায়ের করা হয়েছে৷ এমনকি তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগও দায়ের হয়েছে৷ এর পাশাপাশি আগুন লাগানোর অভিযোগও রয়েছে৷  বাড়িতে আগুন লাগিয়ে তিনি আবার বাড়ির বাইরে বেরিয়ে গিয়ে লনে বসে দেখেছেন সেই মর্মান্তিক দৃশ্য।

মেরিল্যান্ড স্টেট পুলিশ নর্থ ইস্ট ব্যারাকে আটক রয়েছেন সেই মহিলা৷ পুলিশ আধিকারিক জানিয়েছেন এই বাড়িতে  সদস্যসংখ্যা ছিল চারজন৷ ঘটনার দিন বাকি ২ জন ছিল না৷ তবে তৃতীয় জন অর্থাৎ তার বড় বোনও সেখানে উপস্থিত ছিল না৷

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes