jamdani

দেশের সাতটি শহরের স্বাস্থ্যকর্মীদের পাঠাবেন পুষ্টিকর খাবার রন্ধনশিল্পী সঞ্জীব কাপুর

তাঁর হাতের জাদুতে মুগ্ধ ভোজনরসিকেরা। এবার তিনি হাত বাড়িয়ে দিলেন কোভিড যোদ্ধাদের দিকে। তিনি হলেন রন্ধনশিল্পী সঞ্জীব কাপুর। ভারতের সাতটি শহরের স্বাস্থ্যকর্মীদের তিনি খাবার পাঠাবেন। আর তাঁর সঙ্গে এই উদ্যোগে শামিল হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কুক ও সমাজসেবী জোস অ্যান্ড্রিস।

করোনাভাইরাসের প্রকোপে গত কয়েক মাসে বিপর্যস্ত অবস্থা সারা ভারতে। অতিমারির এই মোকাবিলায় হাত বাড়াতে তাঁর এই সামান্য আয়োজন। দেশ বিদেশের অনেক সেলিব্রিটিই হাত বাড়িয়েছেন সাহায্যের। এবার সেই তালিকায় যুক্ত হলেন সঞ্জীব কাপুর।

‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’, তাজ হোটেল এবং সঞ্জীব কপূরের যৌথ উদ্যোগে নিখরচায় পুষ্টিকর খাবার পৌঁছে যাবে দেশের সাতটি শহরের স্বাস্থ্যকর্মীদের কাছে ৷ এরমধ্যেই এই দলটি মুম্বই, আহমেদাবাদ, দিল্লি, গুরগাঁও, কলকাতা, গোয়া ও হায়দরাবাদ, এই শহরগুলির দশ হাজারেরও বেশি প্রথমসারির কোভিডযোদ্ধাদের কাছে বিনামূল্যে খাবার পৌঁছে দিতে সক্রিয়ভাবে কাজ শুরু করেছে ৷ সঞ্জীব কাপুর জানিয়েছেন, করোনার কথা মাথায় রেখেই সাজানো হয়েছে খাবারের গোটা মেনু ৷

তাঁর এই উদ্যোগ এই প্রথম নয়। ২০২০তেও কোভিডযোদ্ধাদের পাশে দাঁড়িয়েছিলেন সঞ্জীব কাপুর৷ হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য তিনি নিখরচায় খাবার পৌঁছে দিয়েছিলেন তখনও। তাঁর এই মহান উদ্যোগকে সেলাম জানিয়েছেন নেটিজেনরা।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes