jamdani

দর্শক মনে নতুন স্বাদ আনতে ৩০ মিনিটের ছোট ছবি ওটিটি প্লাটফর্মে

শিলাদিত্য মৌলিক পরিচালিত ৩০ মিনিটের স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘ইনসাইড জব’ ছবি আসতে চলেছে খুব শীঘ্রই। বিগ ব্যাং অ্যামিউজমেন্ট এক নিজস্ব প্লাটফর্ম তৈরি করতে চলেছে এই কাজের মধ্যে দিয়ে। ওটিটি প্লাটফর্মের ছবির প্রযোজনায় থাকছেন অরিত্র দাস, সর্বাণী মুখোপাধ্যায় ও দিব্যেন্দু পাল।

প্রথমবার পূর্ণ দৈর্ঘ্যের ছবি ‘সোয়েটার’ এর বিপুল সাফল্যের পর শিলাদিত্য এবার সাসপেন্স থ্রিলার গল্প বলবেন দর্শকদের। বিগ ব্যাং অ্যামিউজমেন্ট এর সহপ্রতিষ্ঠাতা সুদীপ মুখোপাধ্যায় এদিন জানান, ‘ভালো গল্প এবং শক্তিশালী কনটেন্ট-এর সঙ্গে বিগ ব্যাং অ্যামিউজমেন্ট সারা বিশ্বের মানুষকে দিতে চলেছে এক অন্য স্বাদ। ছবি হিসেবে এই ছোট ছবি একটা জটিল প্লট, বর্ণময় পরিচালনা, এবং দূর্দান্ত সব পারফরমেন্স মানুষের কাছে তুলে ধরবে। এই ছবি আমাদের ছোট ছবির মধ্যে দিয়ে পৃথিবীর বৃহত্তম কনটেন্ট লাইব্রেরী নির্মাণের পথে এটি প্রথম পদক্ষেপ বলা যেতে পারে’।

এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। ছবির বিষয় সম্বন্ধে জানালেন, “এই ছবি ৩০ মিনিটের একটা ওয়েব অরিজিনাল। ছবির নাম ‘দ্য ইনসাইড জব’। এই ছবির গল্প সাইবার ক্রাইমের উপর নির্ভর করে বানানো। মুখ্য চরিত্রে দেখা যাবে সাহেব চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রাজদীপ সরকারকে। ক্যামেরায় থাকবেন সৌভিক বসু, সঙ্গীত পরিচালনায় থাকছেন সৌম্য ঋত। সাইবার ক্রাইম নিয়ে এই প্রথম বার কাজ করব। আশা করছি আমাদের সকলের জন্যই এই ছবি অনেক নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে। ছবিতে থাকছে অ্যাকশন, মাইন্ড গেমের কিছু দৃশ্য। দর্শক আমাকে রোম্যান্টিক মিষ্টি ছবির পরিচালক হিসেবেই বেশি জানেন, তাই এরকম কাজ আমার কাছে নতুন।”

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes