jamdani

টারগারিয়ান-রা ফিরছে গেম অফ থ্রোনস-এর প্রিক্যুয়েল নিয়ে

৮ বছর দর্শকদের হাসিয়ে কাঁদিয়ে, রোমাঞ্চিত করে সারা বিশ্বের অগণিত ফ্যানদের প্রশংসা আদায় করে নিয়েছে গেম অফ থ্রোনস। ২০১৯ সালে সকলে ভেবছিলেন এটাই বোধহয় শেষ। কিন্তু সেটাই যে শেষ হয় তার ঘোষণা হয় কিছুদিন পরেই। গেম অফ থ্রোনস-এর প্রিক্যুয়েলে আসছে টারগারিয়ানদের কাহিনি। আর এই সিরিজের নাম দেওয়া হয়েছে হাউজ অফ দ্য ড্রাগন।

সম্প্রতি এই সিরিজের ফার্স্ট লুক প্রকাশিত হয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে।  ৩টে পোস্টার মুক্তি পেয়েছে এই সিরিজের। যেখানে প্রিন্সেস রেনাইরা টারগারিয়ান এর চরিত্রে দেখা যাবে এমা ডারসি-কে। ম্যাট স্মিথ অভিনয় করবেন প্রিন্স ডেমন টারগারিয়ান চরিত্রে। এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন অলিভিয়া কুক, রিস ইফান্সকেও। যারা অ্যালিসেন্ট হাইটাওয়ার এবং ওটো হাইটাওয়ারের চরিত্রে অভিনয় করবেন।

 

এই প্রিক্যুয়েল সিরিজ ‘গেম অফ থ্রোনস’এর ৩০০ বছর আগের গল্প নিয়ে তৈরি। যেখানে হাউস অফ টারগারিয়ান রাজ পরিবারের গল্প দেখানো হবে। এইচবিও প্রোগ্রাম প্রেসিডেন্ট কে জি ব্লয়েজ জানান, ‘ গেম অফ থ্রোনস’ অনেক শক্তিশালী গল্পে ভরা। আমরা টারগারিয়ানকে বিস্তারিতভাবে তুলে ধরার চেষ্টা করেছি। এই ওয়েব সিরিজকে আরও পোক্ত করার কাজ করবেন মিগুয়েল,রায়ান ও জর্জ’।

জর্জ আর আর মারটিনের লেখা ফায়ার অ্যান্ড ব্লাড-এর উপর নির্মিত হচ্ছে সিরিজটি। মার্টিন নিজে এই সিরিজের অন্যতম প্রযোজক।  রামিন ডিজাওয়াদি যিনি গেম অফ থ্রোনস-এর মিউজিক কম্পোজ করেছেন, এই সিরিজেও তিনিই দায়ীত্ব নিয়েছেন সঙ্গীত পরিচালনার।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes