jamdani

‘জীবন ব্যুমেরাংয়ের মতো, যা দেবে, তাই ফিরে পাবে’, ইন্সটাগ্রামে লিখলেন নিখিল

টলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই এখন শোনা যাচ্ছে নিখিল জৈন এবং নুসরত জাহানের সুখের সংসারে ‘চিড়’ ধরেছে! এমনকি পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে গেছে যে, টলিউডের এই তারকা-দম্পতি বর্তমানে দুজনেই আলাদা বাড়িতে থাকছেন। এমনকি দু’জনের দেখা সাক্ষাৎও প্রায় বন্ধ। কিছুদিন আগে নুসরতের জন্মদিনের পার্টিতেও ছিলেন না স্বামী নিখিল। তার বদলে, অভিনেতা যশের উপস্থিতি নজর কেড়েছে সবার। সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে দুজনের। অন্যদিকে ইনস্টাগ্রামে ইতিমধ্যেই নিখিল ও নুসরত দুজন দুজনকে আনফলো করেছেন। তবে হঠাৎ করে কী এমন হল তাঁদের সুখী সংসারে? নুসরত ফলোয়ারদের মধ্যে সেই জল্পনা তুঙ্গে। এদিকে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক হতে দেখা গেল নুসরত জাহানের স্বামী নিখিল জৈনকে।

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)


ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, “আমাদের জীবনটা ঠিক ব্যুমেরাংয়ের মতো, যা দেবে,  তাই ফিরে পাবে।” এদিকে গত একমাস ধরে যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। গুজব উড়ছে ‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে। তারপর মাঝখানে গতবছরের শেষে রাজস্থানে রোড ট্রিপ থেকে আজমেঢ় শরিফে দুই তারকার ছবি এবং দিন কয়েক আগে দক্ষিণেশ্বর মন্দির চত্বরে যশকে নিয়ে নুসরতের উপস্থিতি। সমস্ত ঘটনাই সেই জল্পনার যজ্ঞে ক্রমশ ঘৃতাহূতি দিয়েই চলেছে। আবার এদিকে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন নিয়েও মুখে কুলুপ এঁটেছেন নুসরত। একের পর এক সোশ্যাল মিডিয়ায় তাঁর ইঙ্গিতপূর্ণ বার্তা যে অনুরাগীদের সন্দেহ আরও বাড়িয়ে তুলেছে, সেটা বলার অপেক্ষা রাখেনা। তবে এবার উলটো স্রোত বইছে।

নিখিল জৈন তার বন্ধুদের সঙ্গে হিমাচলে গিয়েছেন এক রোড ট্রিপে। এমনকি সেখান থেকে ঘন ঘন ছবি শেয়ারও করছেন। ট্রাভেল যে খারাপ মানসিক পরিস্থিতিকে শান্ত করতে একেবারে যোগ্য ওষুধ, সেটা তাঁর প্রোফাইলে ঢুঁ মারলেই বোঝা যাবে। তবে কি “জীবন যে ব্যুমেরাংয়ের মতো”, সেটা নুসরতের উদ্দেশেই বললেন নিখিল? এর উত্তরটা অবশ্য সময়ই দেবে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes