jamdani

চেয়েছিলেন ছবি তুলতে, কিন্তু ‘গেট লস্ট’ বলে তাড়িয়ে দেন নাতালি পোর্টম্যান

বলিউডের ম্যাচো ম্যান বলতে অনেকেই পাগল। বিশ্বের কোটি কোটি মানুষ ফলো করেন তাঁকে। কত যুবতী তাঁর এক ঝলকের জন্য পাগল। আর তাঁকেই কিনা তাড়িয়ে দিলেন গেট লস্ট বলে। হ্যাঁ কাণ্ডটা ঘটেছিল বলিউডের তারকা রণবীর কাপুরের সঙ্গে। অথচ কাপুর পরিবারের এই রত্নকেও প্রত্যাখানের মুখোমুখি হতে হয়েছে, তাও শুধুমাত্র একটা ছবি তোলার আবদার জানিয়ে। আসল ঘটনাটা কী? একদিন নিউ ইর্য়কের রাস্তায় আচমকাই হলিউডের সুন্দরী অভিনেত্রী নাতালি পোর্টম্যানের মুখোমুখি হয়েছিলেন তিনি। নিজের আবেগকে সামলাতে পারেননি অভিনেতা। জানিয়েছিলেন ছবি তোলবার আবদার। সেই ফ্রেমটা বাঁধিয়ে রাখবার মতো হতে পারত, কিন্তু পরিবর্তে তিক্ত অভিজ্ঞতাটাই মনে রাখতে হয়েছে রণবীর কাপুরকে! ২০১৬ সালে ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’ এর প্রচারে এসে ‘দ্য কপিল শর্মা শো’তে এই কাহিনি শেয়ার করেছিলেন রণবীর।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এটাই শেয়ার করে তিনি বলেন, ‘আমি নিউ ইয়র্কের রাস্তা দিয়ে প্রায় ছুটছিলাম হোটেলের উদ্দেশ্যে, কারণ প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার দরকার ছিল। আর সে ফোনে কথা বলতে বলতে হাঁটছিল। ভালোভাবে দেখতেই বুঝলাম আরে এটা তো নাতালি পোর্টম্যান! তাই আমি ঘুরে প্রশ্ন করি, একটা ছবি.. একটা ছবি… প্লিজ’। এই কথা শুনে প্রচন্ড রেগে, নাতালি জবাব দেন- গেট লস্ট। রণবীর এর সঙ্গে যোগ করেন, এক্সাইটমেন্টের জেরে তিনি উপলব্ধি করে উঠতে পারেননি ফোনে কথা বলতে বলতে কাঁদছিলেন নাতালি পোর্টম্যান।

তবে এই ঘটনার পরেও রণবীর নিজেকে নাতালির অন্ধভক্ত বলেই দাবি করেছেন। পরবর্তী সময়েও কোনওদিন নাতালির সঙ্গে রাস্তায় দেখা হলে একইভাবে ছবি তোলবার আবদার জানাবেন রণবীর, এমনটাই জানালেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes