jamdani

গুরুতর অসুস্থ মিঠুন

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শুটিং চলছিল জোর কদমে। তবে আচমকাই শুটিং সেটে পেটের সংক্রমণের কারনে গুরুতর অসুস্থ হয়ে পরেন মিঠুন চক্রবর্তী। সূত্রের খবর, পরিস্থিতি এমন হয় , সেটে দাঁড়াতেও পারছিলেন না এই প্রবীন অভিনেতা। তবে সেই অবস্থাতেই তিনি তাঁর শ্যুটিং চালিয়ে যান। তবে পরে ছবির শ্যুটিং-এর কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

ছবির পরিচালক বিবেক জানিয়েছেন, ‘দ্য কাশ্মীর ফাইলস’শ্যুটিং-এ মুসৌরিতে মিঠুন চক্রবর্তীর একটা বড় দৃশ্য়ের শ্যুটিং ছিল। অসুস্থ বোধ করা সত্ত্বেও কাজে যাতে কোনও ব্যাঘাত না ঘটে তার জন্য অসুস্থ অবস্থাতেই শ্যুটিং-এর কাজ চালিয়ে যান অভিনেতা।

সূত্রের খবর, খাবারে বিষক্রিয়ার ফলে অভিনেতা অসুস্থ হয়ে পড়েন। প্রবল কষ্টে উঠে দাঁড়াতে পারছিলেন না তিনি। তবু সেই অবস্থাতেই শ্যুটিং চালিয়ে যান। এই ঘটনায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক বিবেক অগ্নিহোত্রী। পাশাপাশি পরিচালকের অকপট স্বীকারোক্তি, “এই প্রজন্মের কোনও অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালবাসা দেখেনি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনও ছবির সম্পদ”।

২০১৯-য় বিবেক পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ হিট হয়েছিল। সেই সাফল্যেই অনুপ্রাণিত হয়ে পরিচালক ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তাঁর আগামী ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। ২০২১ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

 

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes