jamdani

করোনার কারণে হাসপাতালে লিলি

বাড়ি থেকে হাসপাতালে। শেষ পর্যন্ত ভর্তি হলেন করোনায় আক্রান্ত ‘সাঁঝবাতি’ ছবির অভিনেত্রী লিলি চক্রবর্তী। গতকাল রাতে। শরীরে অস্কিজেনের পরিমাণ ক্রমশ কমতে থাকায়, ৭৯ বছরের অভিনেত্রীকে নিয়ে আর কোনও রকম ঝুঁকি নিতে রাজি হননি তাঁর পরিবারের লোকজন। যার ফলে এই মুহূর্তে ‘ক্যালকাটা হার্ট ক্লিনিক অ্যান্ড হসপিটাল’-এর সিসিইউ-তে চিকিৎসাধীন প্রবীণ অভিনেত্রী। যদিও ফোন করা হলে ফোনে তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, আপাতত তাঁর জ্বর অনেকটাই কমেছে। শরীরে অক্সিজেনের মাত্রাও স্বাভাবিক। এই মুহূর্তে ‘পোস্ত’ ছবির অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল।

যদিও কিছুদিন আগে পর্যন্ত পরিস্থিতি এমনটা ছিল না। ‘বৃদ্ধ্বাশ্রম-টু’ ধারাবাহিকের কাজ করতে গিয়ে, শনিবার সকাল থেকেই তাঁর শরীরে জ্বর আসে। তাপমাত্রা উঠে যায় ১০১ ডিগ্রি। ফলে চিকিৎসকের পরামর্শে তাঁর করোনা টেস্ট করা হয়। যার রিপোর্টে দেখা যায়, করোনায় আক্রান্ত তিনি। সাত-তাড়াতাড়ি তাঁকে রাখা হয় হোম কোয়ারেন্টাইনে। একেবারে আইসোলেশনে। পরিবার সিদ্ধান্ত নেয় এরপর তাঁর শরীরে কোনও রকম জটিলতা দেখা দিলেই, তাঁকে ভর্তি করা হবে হসপিটালে।

গত রাতে শরীরে অক্সিজেন কম হওয়ায়, শ্বাসকষ্টের সমস্যা দেখা দিতেই তাই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। সাতসকালে প্রবীণ অভিনেত্রীর অসুস্থতার খবর সামনে আসতেই, তা জেনে বেশ চিন্তিত হয়ে পড়ে টলিউড। কারণ এর আগে কোয়েল, রঞ্জিৎ মল্লিক, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী থেকে প্রয়াত সৌমিত্র-কন্যা পৌলমী সকলের করোনা হলেও, লিলির ৭৯ বছর বয়স নিয়ে অনেকেই বেশ শঙ্কায়। যদিও পরিবারের তরফে তাঁর অবস্থা এখন অনেকখানি স্থিতিশীল জানানোয়, স্বস্তির নিঃশ্বাস পড়েছে তাঁর ফ্যানেদের মনে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes