jamdani

এবার পুজোয় বােহাে স্টাইল { মিষ্টি শেঠ }

ক্যাসুয়াল এবং কমফর্টেবল— এটাই হল বােহাে ফ্যাশনের মূল থিম। মেনস্ট্রিম ফ্যাশনের থেকে বেশ কিছুটা অন্যরকম হলেও, বােহেমিয়ান ফ্যাশন এখন জেন Y-এর পছন্দের ড্রেস কোড। আমাদের মতো গ্রীষ্মপ্রধান দেশে বােহাে ফ্যাশন আইডিয়াল। কমফর্টের দিক থেকে কোনাে কমপ্রােমাইজ না করেই আপনি বােহেমিয়ান ফ্যাশন ট্রেন্ড ফলাে করতে পারেন স্বচ্ছন্দে। এই পুজোয় কীভাবে এক্সপ্লোর করবেন বােহাে ফ্যাশন তারই গাইডলাইন্স রইল স্টাইল নােটস- এ।

রিল্যাক্সড ফিট ফ্লোয়ি ফ্যাব্রিক, মিক্সড প্রিন্ট বা এমব্রয়ডারি বােহাে স্টাইলের বেসিক ফিচারস।

ম্যাক্সি ড্রেস— ম্যাক্সি ড্রেস এখন হাইলি ইন। প্রিন্টেড বা সলিড যে কোনাে রকমের ম্যাক্সি ড্রেস বােহাে সামার স্টাইলে পারফেক্ট ফিট। সাথে অ্যাড করুন চাঙ্কি ওয়েস্ট বেল্ট।

কেপ- লাইট ওয়েট, প্রিন্টেড, লঙ, মিড লেন্থ বা শর্ট ওভার সাইজড কেপ যেকোনাে লুকে বােহেমিয়ান অ্যাড করতে পারফেক্ট ।

ফ্লেয়ারড বটম– ফ্লেয়ারড জিনস বা ট্রাউজারস কুল এবং কমফর্টেবল বােহাে লুকের জন্য আদর্শ।

ডিসট্রেসড ডেনিম- ডিসট্রেসড ডেনিমের প্যান্ট, শর্টস বা জ্যাকেট বেছে নিন আপনার ওয়ারড্রোবের বােহেমিয়ান মেকওভারের জন্য।

‘v’ নেক বা অফ শােল্ডার টপস— ফ্লোয়ি ফ্যাব্রিক এবং রিল্যাক্সড ফিটের ‘V’ নেক বা অফ শােল্ডার টপস। সাদা বা প্যাস্টেল শেডস বােহাে সামার স্টাইলের আইডিয়াল ফিট।

লেয়ারড জুয়েলারি- লেয়ারড জুয়েলারি বােহাে স্টাইলের অন্যতম ফিচার। চাঙ্কি, জাঙ্ক জুয়েলারি লেয়ার করে পড়ুন ম্যাক্সি ড্রেস, স্কার্ট বা ট্রাউজারের সঙ্গে।

বােহাে ব্যাগ— আপনার বােহাে লুক কমপ্লিট করুন ফ্যাব্রিক বা লেদারের প্রিন্টেড, অ্যাকসেসরাইজড বা এমব্রয়ডারি করা স্লিং বা স্ট্র্যাপ বােহাে ব্যাগ দিয়ে।

 

 

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes