jamdani

একাধিক অভিযোগে অবশেষে গ্রেপ্তার কঙ্গনার ব্যক্তিগত দেহরক্ষী

অবশেষে গ্রেপ্তার অভিনেত্রী কঙ্গনা রানাউতের দেহরক্ষী কুমার হেগড়ে। কর্ণাটকে নিজের গ্রামের বাড়ি থেকেই মুম্বই পুলিশ গ্রেপ্তার করেছে তাকে। পুলিশ সূত্রে খবর, মুম্বই পুলিশের একটি টিম সম্প্রতি কর্ণাটকের হেজ্ঞাদাহলি গ্রাম থেকে গ্রেপ্তার করেছে কুমারকে।
অভিযোগ, মুম্বইয়ের এক মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের। এছাড়াও প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে কুমারকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুমার মুম্বই থেকে পালিয়ে গিয়ে হেজ্ঞাদাহলিতে নিজের গ্রামের বাড়িতে উঠেছিল।
নির্যাতিতার অভিযোগ ছিলো, বিগত আট বছর ধরে কুমারের সঙ্গে পরিচয় আছে তার। গত বছর লকডাউনের সময় জুন মাসে কুমার বিয়ের প্রস্তাব দেন তাঁকে। দুজনে লিভ ইন সম্পর্কে থাকতেও শুরু করেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন তারা। কিন্তু গত ২৭ এপ্রিল তার কাছ থেকে ৫০ হাজার টাকা নেয় কুমার। সেই টাকা নিয়ে কুমার কর্ণাটক যান। তারপর থেকেই তার সঙ্গে কোন যোগাযোগ রাখেননি কুমার। এরই মাঝে এক মহিলা নিজেকে কুমারর মায়ের পরিচয় দিয়ে বিউটিশিয়েনকে ফোন করেন। ওই মহিলার থেকে জানতে পারেন, কুমার অন্যত্র বিয়ে করেছেন। তার সঙ্গেই থাকছেন এখন। এর পরেই কুমারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন ওই নির্যাতিতা।
দেহরক্ষী হলেও কুমারকে নিজের পরিবারই মনে করতেন অভিনেত্রী। কুমারের জন্মদিন উৎযাপন করেছেন কঙ্গনা। তবে এখনও নিজের ব্যক্তিগত দেহরক্ষীর গ্রেপ্তারের বিষয়ে মুখ খোলেননি তিনি।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes