jamdani

ইন্ডাস্ট্রিতে ৫২ বছরের ‘বচ্চনরাজ’, নিজেই অবাক বিগ বি!

বলিউডে তার প্রথম পরিচয় অ্যাংরি ইয়ং ম্যান হিসেবে। কিন্তু ছবির সঙ্গে সঙ্গেই ভেঙেছেন নিজের ইমেজও। ইন্ডাস্ট্রির অনেক প্রবীণ অভিনেতাও যা পারেননি,তিনি তা পেরেছেন। তিনি হলেন অমিতাভ বচ্চন, বিগ-বি। নিজেকে যুগের সঙ্গে পাল্টে আধুনিক হয়েছেন। বরাবর ছকভাঙা অভিনয়ের সঙ্গে প্রমাণ করে দিয়েছেন, ৫২ বছর পরেও, তিনিই বলিউড ইন্ডাস্ট্রির ‘শাহেনশা’।

দীর্ঘ কেরিয়ারে দুই শতাধিক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। বলিউডে কাজ করার ৫২ বছর পূর্ণ করলেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন বলিউডের মেগাস্টার ‘শাহেনশা’। ইনস্টাগ্রামের পোস্টে তাঁর নানা ফিল্মের চরিত্রের ছবির কোলাজ তৈরি করে শেয়ার করেছেন বিগ বি।

অসামান্য সাফল্যের জন্য কার কাছে ঋণী? নিজের ইনস্টাগ্রাম পোস্টেই সেকথা জানিয়েছেন অভিনেতা। এই সব কিছুর কৃতিত্ব ঈশ্বরকে দিয়ে অমিতাভ লিখেছেন, ‘৫২ বছর একই জায়গায় কাটিয়ে দেওয়া মুখের কথা নয়! আর সবটাই সম্ভব হয়েছে সর্বশক্তিমান ঈশ্বরের জন্য।’ তিনি নিজেও বিস্মিত, কী ভাবে এটা সম্ভব হল? অভিনেতার পোস্টের পরই ফ্যানেরা শুভেচ্ছায় ভরে দিয়েছেন তাঁর সোশ্যাল ওয়াল। সেই তালিকায় রয়েছেন বলিউডের অন্যান্য সেলেবরাও।

অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছে সুজিত সরকারের ‘গুলোবা সিতাবো’ ছবিতে। লাইনে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’-র কাজ। এছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’-এর কাজ করবেন তিনি। অজয় দেবগণের ‘মে ডে’-র কাজও রয়েছে তাঁর ঝুলিতে। এছাড়াও রশ্মিকা মন্দারা সঙ্গে অমিতাভকে দেখা যাবে ‘গুডবাই’ ছবিতে।

 

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes