jamdani

আসছে বলিউডি ধমাকা কার্তিক আরিয়ানের হাত ধরে!

কিছুদিন আগেই তিরিশে পা দিয়েছেন বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ান। আর সেই জন্মদিনেই দিয়েছেন এক বড়ো ধমাকা। সোশ্যাল মিডিয়াকে কীভাবে ব্যবহার করতে হয়, সেটা শিখে গেছেন তিনি। তাই জন্মদিনে শেয়ার করলেন তাঁর আগামী মুভি ‘ধমাকা’র টিজার।

ছবিতে তাঁর চরিত্রের নাম অর্জুন পাঠক। তাঁকে দেখা যাবে সাংবাদিকের ভূমিকায়। লম্বা চুল, গ্লাস চোখে ইনটেন্স লুক মহিলা ভক্তদের মধ্যে ইতিমধ্যেই সাড়া পড়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

তবে আসল ধমাকা একেবারেই অন্য কার্তিক অভিনীত চরিত্রটি প্রথমে করার কথা ছিল কৃতি শ্যাননের! নায়কের চরিত্রে নায়িকা? অদ্ভুত  শুনতে লাগলেও এটা সত্যি। সূত্রের খবর অনুযায়ী, ছবিটি প্রথমে রাহুল ঢোলাকিয়া ও আজুরের পরিচালনা ও প্রযোজনা করার কথা ছিল। সেই সময় এই ছবিটি কৃতিকে অফার করা হলে রাজিও হন কৃতি। কিন্তু আজুরের সিনিয়র প্রযোজক গৌরব বসু জানান যে কৃতির সঙ্গে এই প্রোজেক্ট বেশি দূর এগোয়নি। কোনও কারণ ছাড়াই আচমকা ছবি থেকে নিজেকে সরিয়ে নেন কৃতি শ্যানন।

আর তাই কৃতি ছবি ছেড়ে দেওয়ার পর পরিচালক রাহুল ঢোলাকিয়াও অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। প্রযোজনা সংস্থা তখন রাম মাধবানির সঙ্গে এই বিষয়ে কথা বললে তিনি এই ছবিটি পরিচালনা করতে রাজি হয়ে যান। আজুর প্রযোজনা সংস্থা তখন রামের কাছে এই ছবির স্বত্ত্ব বিক্রি করে দেয়। বর্তমানে ছবিটি প্রযোজনা করছে আরএসভিপি মুভিজ।

এর আগে কৃতি আর কার্তিক ‘লুকাছুপি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। দক্ষিণ কোরিয়ার ছবি ‘দ্য টেরর লাইভ’ ছবি অবলম্বনে ‘ধমাকা’ ছবিটি তৈরি হচ্ছে। এছাড়া আগামী বছর ভুলভুলাইয়া ২ ও দোস্তানা ২ ছবিতেও দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes